: প্রস্তাবিত

BDT 200,000

ঢাকা

Shourov Hossain
  • 8,000 কিলোমিটার

I'm use my bike occasionally. Engine Condition is very smooth & untouched. Reason for sell only upgraded V2. I"m modified my bike mart guard & Silencer cover V2. Please call me for more details.

BDT 212,000 মূল্য পরিবর্তনশীল

ঢাকা

Rashed
  • 22,600 কিলোমিটার

Rare Tempest Blue Color. Personally Used & very adorable. Fully synthetic engine oil used and serviced on regular interval. Can move 40-45 km per litre. Very smooth power delivery & super fresh c...

BDT 200,000 মূল্য পরিবর্তনশীল

চট্টগ্রাম

Shouvik
  • 7,308 কিলোমিটার

The bike is in fresh condition. All the papers and documents are real. Some minor scraches in the front mudguard otherwise no more scraches on the body. The engine is also in fresh condition.

BDT 80,000

যশোর জেলা

Jamal Ahamad
  • 6,500 কিলোমিটার

েগুনি / গোলাপী Yamaha FZ-S fzs v2 2016 এর দাম মাত্র ৳ 75000। 6500 কিমি মাইলেজ এবং Manual ট্রান্সমিশন সিস্টেম সমৃদ্ধ গাড়িটি আপনাকে নিরাপদ এবং অসাধারণ ড্রাইভিং অভিজ্ঞতা দিতে সদা প্রস্তুত। আর আপনার ...

BDT 200,000

ঢাকা

Mdeliaskhn Mdeliaskhn
  • 7,013 কিলোমিটার

FULLY FRESH AND NEW CONDITION PREAL COLOR FZs BIKE. ALL PAPERS UPDATE. DEGITAL NUMBER PLET. DHAKA METRO LA-25****. Only Serious buyers are encouraged to contact with seller for more information. ...

BDT 180,000 রোড মূল্য

ঢাকা

Shovohossain2020 Shovohossain2020
  • 25,280 কিলোমিটার

amar gareta bikroy korbo.23;0000 sereal name transfer any time jogagog ;;;jatrabari''''''01920091785

BDT 185,000

ঢাকা

Ewu341 Ewu341
  • 24,000 কিলোমিটার

✓ গাড়িটি আমার নিজের ✓ আমি একহাতে চালিয়েছি ✓ ইঞ্জিন কন্ডিশন দারুন ✓ শোরুম কন্ডিশন ✓ 23 সিরিয়াল ✓ ঢাকা মেট্রো ✓ ডিজিটাল নম্বর প্লেট ✓ ২৪০০০ কিমি চলেছে ✓ মাইলেজ ৩0 কিমি / লিটার (পরীক্ষিত) ✓ আনটাচ...

BDT 212,000 মূল্য পরিবর্তনশীল

ঢাকা

Abbaskhan201010 Abbaskhan201010
  • 38 কিলোমিটার

Yamaha FZ S Bike Very Good ,Fully Fresh,no scratch Smooth engine sound. with bike's body protector paper. # Model (FZS last Model) # All facilities of First party. # Dual Puckup. # Dhaka Metro L-...

BDT 198,000 মূল্য পরিবর্তনশীল

Alamnagar

Shah Neshat
  • 18,003 কিলোমিটার

superb condition as like new. golden+black color. new battery's. original low profile tubeless tyre. side bag, awesom lighting, original fazer kit installed. fz-s kit ও আমার কাছে আছে। লিটারে ৩৮ ক...

ফলাফল হালনাগাদ করুন
পৃষ্ঠাটি রিফ্রেশ করুন রিসেট
বাংলাদেশে ইয়ামাহা এফজেড-এস বিক্রয়

বাংলাদেশে ইয়ামাহা এফজেড-এস বিক্রয়

ইয়ামাহা এফজেড-এস বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ইয়ামাহা মডেলগুলোর মধ্যে একটি। এফজেড-এস ইয়ামাহা এফজেড সিরিজের একটি বিশেষ ভার্সন আর একে তৈরি করে ইয়ামাহা মটরস এর ভারতীয় সাবসিডিয়ারি। ইটা প্রথম বাজারজাত হয় ২০০৮ সালে। এই মডেল বাজারে আসার পর থেকে এটা বাংলাদেশে ১৫০ সিসি সেগমেন্টের সবচেয়ে জনপ্রিয় বাইক হয়ে ওঠে। এফজেড-এস এর ২টি ভ্যারিয়েন্ট আছে: এফজেড-এস ভার্সন ১ আর এফজেড-এস ভার্সন ২। বাজারে এই ২টিই উপলব্ধ। তরুণ প্রজন্ম, বিশেষ করে ছাত্ররা আর কর্পোরেট মানুষজন এই মডেলটা খুব পছন্দ করেন। ইয়ামাহার মতে, তাদের সেল্স অনেক দ্রুত বেড়ে গিয়েছে এফজেড-এস এর নতুন ভ্যারিয়েন্ট বাজারে আসার পর থেকে। ইয়ামাহা এই উপমহাদেশের তরুণ প্রজন্মকে টার্গেট করে, বিশেষ করে ১৮ থেকে ৩০ বছর বয়সের মানুষদের।

এফজেড-এস সিরিজের প্রবর্তন হবার পর থেকে এই মডেল পারফরমেন্স আর লুকস এর জন্য বিভিন্ন সম্মানীয় পুরস্কার জিয়ে নিয়েছে। এই মডেলের নতুন ভার্সন ১৪% বাড়তি মাইলেজ দেয়। বাংলাদেশের বাজারে এটা প্রতিযোগিতা করে সুজুকি জিক্সার, হোন্ডা ইউনিকর্ন, বাজাজ পালসার, হিরো হানক, আর টিভিএস অ্যাপাচি সাথে।

ইয়ামাহা এফজেড-এস রিভিউ

ইয়ামাহা এফজেড-এস স্পেসিফিকেশন

এফজেড-এস এর আছে চমৎকার একটি সিঙ্গেল সিলিন্ডার, ১৫৩ সিসি এসওএইচসি ইঞ্জিন যার সাথে আছে ৪ স্ট্রোক আর এয়ার কুলিং এর সুবিধা। এটার ইঞ্জিন থেকে সর্বোচ্চ পাওয়ার উৎপাদন হয় ১২.৯ বিএইচপি, ৮০০০ আরপিএম এ। এটার সর্বোচ্চ টর্ক ১২.৮ নিউটন মিটার যেটা উৎপাদন হয় ৬০০০ আরপিএম এ। এই বাইকটির আছে ৫ স্পিড গিয়ারবক্স যেটার একটা গিয়ার্ নিচে আর ৪টা গিয়ার আপ-শিফট প্যাটার্নে। এটার ইঞ্জিন খুবই শান্ত আর কোনো কর্কশ কম্পন নেই। এটার সর্বোচ্চ গতি ১১২ কিলোমিটার/ঘন্টা। এটার মাইলেজ অন্যান্য ভারতীয় ব্র্যান্ডের মোটরসাইকেলদের মত উন্নত না। শহুরে ট্রাফিকে আপনি পাবেন ৪০ কিলোমিটার/লিটার আর মহাসড়কে ৫০ কিলোমিটার/লিটার। তাহলে গড় মাইলেজ এসে দাড়ায় ৪৫ কিলোমিটার/লিটার এ. এই বাইকে আছে ডিস্ক ব্রেক সিস্টেম, ১৩০ মিমি পেছনের চাকায় আর ২৬৭ মিমি সামনের চাকায়।

ইয়ামাহা এফজেড-এস ডিসাইন

এটার রিমে আছে রেসি স্ট্রাইপস আর এটার কালার স্কিম আপনি পাবেন ডুয়াল টোনে। এটার স্পীডোমিটার পুরোপুরি ডিজিটাল আর এটার অডোমিটার, ট্রিপ মিটার আর ফুয়েল গজে আছে এলইডি ইনডিকেটর। বাইকতার আছে রিয়ার সেট ফুট পেগ আর চওড়া নতুন সীট যেটা বাইকটাকে আগের থেকে আরও আরামদায়ক বানিয়ে তোলে। এটা ৪টি ভিন্ন শেডে উপলব্ধ: মুন ওয়াক ওয়াইট, এসট্রাল ব্লু, মল্টেন অরেঞ্জ আর সাইবার গ্রীন।

ইয়ামাহা এফজেড-এস ফীচার্স

এই বাইকটিতে সব রকম স্ট্যান্ডার্ড নিরাপত্তা ফীচার্স আছে, কিন্তু কোনো স্টোরেজ স্পেস নেই। ইয়ামাহা দাবি করে যে এফজেড-এস বাজারের সবচেয়ে হালকা ১৫০ সিসি বাইক। লেটেস্ট ব্লু কোর প্রযুক্তি বাইকটার মাইলেজ আরও উন্নত করে।

বাংলাদেশে ইয়ামাহা এফজেড-এস এর মূল্য

ভারত থেকে ব্র্যান্ড নিউ ইয়ামাহা মোটরসাইকেল আমদানি করে কর্ণফুলী মটরস। আগে ইয়ামাহা মোটরসাইকেল জাপান থেকে সরাসরি বাংলাদেশে প্রবেশ করতো। নতুন মডেলের মূল্য সবসময়েই বেশি। নতুন এফজেড-এস এর দাম পড়বে ২,৫০,০০০ টাকা। পুরনো মডেল বা ব্যবহৃত এফজেড-এস এর দাম অবশ্যই তার থেকে কম। বাংলাদেশে কারমুডির লিস্টিং অনুযায়ী এফজেড-এস এর প্রতাশিত মূল্য নিচে দেয়া রইলো:

ইয়ামাহা এফজেড-এস ২০১৫ মূল্য: নতুন- ২,৫০,০০০ টাকা; ব্যবহৃত- ২,৩০,০০০ টাকা

ইয়ামাহা এফজেড-এস ২০১৪ মূল্য: নতুন- ২,৪০,০০০ টাকা; ব্যবহৃত- ১,৭০,০০০ থেকে ২,৪০,০০০ টাকা

ইয়ামাহা এফজেড-এস ২০১৩ মূল্য: ব্যবহৃত- ১,৮০,০০০ থেকে ২,২০,০০০ টাকা

ইয়ামাহা এফজেড-এস ২০১২ মূল্য: ব্যবহৃত- ১,৪০,০০০ থেকে ২,১০,০০০ টাকা

কেন কিনবেন ইয়ামাহা এফজেড-এস?

এটার ইঞ্জিন ও ডিসাইন ১৫০ সিসির মোটরসাইকেল ক্যাটাগরিতে একেবারে উত্কৃষ্ট আর এটাকে বলা হয় “লর্ড অফ দ্য স্ট্রিট”। বাইকটা অনেক আরামদায়ক আর হ্যান্ডেল করা অনেক সহজ। এটার আছে ট্রিপল মাচো কনসেপ্ট: পেশীবহুল অবয়ব, পেশীবহুল বডি পার্টস আর পেশীবহুল চেসিস। এই সব গুলই রাস্তায় এটার পারফরমেন্স এর দৃশ্যমান প্রতিফলন।