: প্রস্তাবিত

BDT 80,000 মূল্য পরিবর্তনশীল

ঢাকা

Subrata Kumar Sen
  • 57,556 কিলোমিটার

Company owned and used. Always serviced on time from authorized center. This bike is in good and running condition. All papers are up to date.

BDT 80,000 মূল্য পরিবর্তনশীল

ঢাকা

Subrata Kumar Sen
  • 55,262 কিলোমিটার

Company owned & used. Always serviced on time from authorized service center. This bike is in good & running condition. All papers are up to date.

BDT 80,000

কোটচাঁদপুর

Towfikhassan01710 Towfikhassan01710
  • 65 কিলোমিটার

Free100

ফলাফল হালনাগাদ করুন
বাংলাদেশে টিভিএস মেট্রো বিক্রয়

বাংলাদেশে টিভিএস মেট্রো বিক্রয়

টিভিএস ২০০৯ সালে তাদের প্রবেশ স্তরের মোটরসাইকেল মডেল মেট্রো বাজারজাত করে আন্তর্জাতিক বাজারের জন্য।এই বাইকটিকে ভারতের সবচেয়ে বেশি বিক্রয় হওয়া মোটরসাইকেল বলে ধারণা করা হয়।এটার চমৎকার ফুয়েল ইকনমির কারণে এটা ছাত্র-ছাত্রী, স্বনির্ভর আর এক্জেকিউটিভ শ্রেনীর মানুষদের মধ্যে অনেক জনপ্রিয়।এটা বিভিন্ন রঙে উপলব্ধ আর এটার দামও খুব একটা বেশি না। বর্তমানে সারা পৃথিবী জুড়ে রাস্তা ঘাটে প্রায় ৩.৫ মিলিয়ন মেট্রো চলে বেড়াচ্ছে।

এই মডেলটার বাংলাদেশে প্রবর্তন হয় ২০১১ সালে, বিশেষ করে মাঝারি আয় শ্রেনীর মানুষডের জন্য। এই ১০০ সিসি মোটরসাইকেল বাজারে আসবার পর থেকে অন্যান্য ভারতীয় ব্র্যান্ড যেমন হিরো স্প্লেন্ডার আর বাজাজ ডিস্কভার এর  সাথে করা প্রতিযোগিতা করে যাচ্ছে। বাংলাদেশে এটা বাইকপ্রেমীদের নজর কেড়ে নিয়েছে।

টিভিএস মেট্রো রিভিউ

টিভিএস মেট্রো স্পেসিফিকেশন

টিভিএস মেট্রোর এই ৪ স্ট্রোক, সিঙ্গেল সিলিন্ডার, এয়ার-কুল্ড স্পার্ক ইঞ্জিন আপনাকে দেয় সর্বোচ্চ ৭.৫ পিএস পাওয়ার ৭৫০০ আরপিএম এ, আর ৭.৫ নিউটন মিটার সর্বোচ্চ টর্ক ৫০০ আরপিএম এ। এটার সর্বোচ্চ গতি প্রায় ৮০ কিলোমিটার প্রতি ঘন্টা। বাইকটি আপনি কিক স্টার্ট অথবা ইলেকট্রিক স্টার্ট অপশনে পেতে পারেন, আর তার সাথে সামনের ও পেছনের চাকায় ড্রাম ব্রেকস। বাইকটির ফুয়েল ট্যাঙ্ক ধারণ ক্ষমতা ১৬ লিটার আর রিসার্ভে ২.৫ লিটার. মাইলেজ অবস্য রাস্তার অবস্থার ওপর নির্ভর করে। মহাসড়কে সাধারণত মাইলেজ প্রায় ৭৫ কিলোমিটার প্রতি লিটার আর শহুরে রাস্তায় ৬০- ৬৫ কিমি/ লিটার।

টিভিএস মেট্রো ডিসাইন

টিভিএস মেট্রোর স্টাইল ও ডিসাইন খুবই আকর্ষনীয়। বাইকটির আকার খরগোশের মত, আর এটার কালার স্কিমের মধ্যে আপনি পাবেন কালোর ওপর বিভিন্ন শেড। এটার সাথে আরও আছে ক্রোম প্লেটেড গ্রিল সহ স্পোর্টি কালো মাফলার আর স্টাইলিষ গ্রিল। সব ধরনের রাস্তায় মানিয়ে নিতে পারার জন্য টায়ারগুলো ডিসাইন করা হয়েছে সিনথেটিক কম্পাউন্ড দিয়ে। বাংলাদেশে টিভিএস মেট্রো উপলব্ধ বেশ কয়েকটি রঙে: কালো, লাল, সবুজ, কমলা এবং সাদা।

টিভিএস মেট্রো ফীচার্স

টিভিএস এর এই মডেলের আছে একটি বলিষ্ঠ ইঞ্জিন যেটা আপনাকে দেয় ইঞ্জিনের স্থায়িত্ব আর স্মুথ স্পীডিং। ব্যাটারীটা মেইনটেনেন্স ফ্রি হওয়ার কারণে আপনি থাকতে পারেন চিন্তা মুক্ত। এই বাইকের সাথে যাত্রীর ফুট রেস্টও আছে।

বাংলাদেশে টিভিএস মেট্রো মূল্য

টিভিএস মেট্রো মোটরসাইকেল দেশের যেকোনো জায়গায় সহজেই উপলব্ধ। টিভিএস বাংলাদেশ আপনাকে দেয় ২ বছর বা ৩০,০০০ কিলোমিটারের ওয়ারেন্টি সার্ভিস। এই সময়ের মধ্যে তারা আপনাকে বিনামূল্যে সেবা দান করবে, আর এই সময় পার হয়ে গেলে টাকা পয়সার বিনিময়ে। দেশের সব বড় শহরেই তাদের সার্ভিস সেন্টার আছে। মডেলের মূল্য নির্ভর করবে মোটরসাইকেলের অবস্থার ওপর। বাইক যদি নতুন হয় তাহলে দাম পরবে ১,৩০,০০০ টাকা, যেই জায়গায় আপনি ব্যবহৃত একটি বাইক কিনতে পারবেন মাত্র ৭০,০০,০০০ টাকা দিয়ে। নিচে টিভিএস মেট্রোর প্রত্যাশিত মূল্য তালিকা দেয়া রইলো:

টিভিএস মেট্রো ২০১৫ মূল্য: নতুন- ১,৩০,০০০ টাকা

টিভিএস মেট্রো ২০১৪ মূল্য: নতুন- ১,২৫,০০০ টাকা; ব্যবহৃত- ১,০০,০০০ থেকে ১,৩০,০০০ টাকা

কেন কিনবেন টিভিএস মেট্রো?

টিভিএস এই মডেলে যেরকম বিভিন্ন ফীচার্স আর স্টাইল আপনাকে দেয়, তা একই শ্রেনীর অন্যান্য মোটরসাইকেলে এই মূল্যসীমার মধ্যে পাবেন না। খুব অল্প সময়ের মধ্যেই টিভিএস এর এই মডেল বাংলাদেশের মধ্যবিত্ত মানুষদের নজর কেড়ে নিয়েছে। যারা অল্প ফুয়েল খরচ আর সর্বনিম্ন মেইনটেনেন্স খরচে রাস্তায় ভালো পারফরমেন্স চান, তাদের জন্য এই মোটরসাইকেলট অদ্বিতীয়।িতিয়