: প্রস্তাবিত

BDT 48,000 মূল্য পরিবর্তনশীল

ঢাকা

Mohamedserah200 Mohamedserah200
  • নতুন

2017 top quality Suzuki and Honda Motorcycle available for sale contact us for more information and photos

BDT 210,000

ঢাকা

Riyaz ahmed
  • 1,900 কিলোমিটার

Suzuki Gixxer 150cc Model-2017 All Papers Up to Date Digital Plate Full fresh condition. use in 2 month engine sound is very very smooth same new bike sound

BDT 185,000 মূল্য পরিবর্তনশীল

খুলনা জেলা

মুসলিমা জাহান রিমা
  • 10,000 কিলোমিটার

gsx কিনবো তাই সেল দিচ্ছি।সুজুকির মতো স্মুথ ইঞ্জিন অার নাই এজন্য অাবারো একই ব্রান্ড কিনবো.... বাইকের সিরিয়াল নম্বর খুলনা-ল ১১-২২-৩৩ অসাধারন একটি নম্বর... লাকি বলা যায়।। অগ্রহী হলে কল দিবেন...0...

BDT 220,000 মূল্য পরিবর্তনশীল

ঢাকা

Md Sheikh
  • 28,000 কিলোমিটার

The bike is in mint condition. Both tyres are changed few days ago. Engine compression is very good. Price is slightly negotiable. Interested buyer call me.

ফলাফল হালনাগাদ করুন
বাংলাদেশে সুজুকি জিক্সার বিক্রয়

বাংলাদেশে সুজুকি জিক্সার বিক্রয়

জিক্সার জাপানী অটোনির্মাতা সুজুকির নির্মান করা একটি স্ট্রিট স্পোর্টস বাইক। এই মোটরসাইকেলটা বিশেষ করে ভারতীয় উপমহাদেশের মোটরসাইকেল বাজারের জন্য উৎপাদিত আর এটা দেখতে অনেকটা এর সবচেয়ে কড়া প্রতিদ্বন্দ্বী ইয়ামাহা এফজেড এর মত। জিক্সার ভারতীয় বাজারে আসে হোন্ডা সিবি ট্রিগার এর মত বাইকগুলোর সাথে প্রতিযোগিতা করতে, আর এটার লক্ষ্য ছিল তরুণ প্রজন্মেকে আকর্ষণ করা। জিক্সার এর চাসিস গড়েছেন বিখ্যাত জিএসএক্স-আর সিরিজ এর প্রকৌশলীগণ। এই বাইক চওড়া লো-এন্ড টর্ক আর ডাইনামিক মিড-রেঞ্জ পাওয়ারকে একসাথ করে আপনাকে দেয় শক্তিশালী ত্বরণ আর স্পোর্টি হ্যান্ডলিং, যেন অবশেষে আপনি পান উত্তম মোটরসাইকেল বাইক অভিজ্ঞতা।

সুজুকি জিক্সার রিভিউ

সুজুকি জিক্সার স্পেসিফিকেশন

সুজুকি জিক্সারের আছে ৪ স্ট্রোক, ১ সিলিন্ডার মোটর আর ১৫৫ সিসি ইঞ্জিন ডিস্প্লেসমেন্ট। ইঞ্জিনটা ৮০০০ আরপিএম১৪.৬ বিএইচপি পাওয়ার উৎপাদন করে আর ৬০০০ আরপিএম এর টর্ক ১৪ নিউটন মিটার। এটার আছে ২ ভাল্ভ এসওএইচস, ৫ শিফট এমটি গিয়ার্ বক্স, এয়ার কুলড ইঞ্জিন যেটা ৫ স্পিড ম্যানুয়াল গিয়ারবক্স এর সাথে সংযুক্ত। এটার সাথে আরও আছে টেলিস্কপিক ফ্রন্ট সাসপেনশন আর মোনো রিয়ার সাসপেনশন আর ইটা শুধু মাত্র ইলেকট্রিক স্টার্ট অপশনেই উপলব্ধ। বাইকটার সাথে আরও আছে এসইপি (সুজুকি ইকো পারফরমেন্স) প্রযুক্তি যেটা ফুয়েল এফিসিয়েন্সি আর উন্নত পারফরমেন্স নিশ্চিত করে। সবচেয়ে নতুন জিক্সার আসে সুজুকির পেটেণ্ট করা এসযেসিএস (সুজুকি জেট কুলিং সিস্টেম) এর সাথে যেটা একদম ঠিক সময়ে ইঞ্জিন কে ঠান্ডা করে আর ইঞ্জিন পাওয়ার বাড়িয়ে তোলে যেন লো আর মিড রেঞ্জ গতিতে বাইক এর পারফরমেন্স আরও ভালো করে তোলে। এটার একটা সিঙ্গেল ডিস্ক ফ্রন্ট ব্রেক আছে আর পেছনে আছে ড্রাম ব্রেক। মহাসড়ক অবস্থায় এটার মাইলেজ ৫০ কিলোমিটার প্রতি লিটার আর শহুরে অবস্থায় মাইলেজ ৪৫ কিলোমিটার প্রতি লিটার। অবশেষে, এটার সর্বোচ্চ গতি ১২৭ কিলোমিটার প্রতি ঘন্টা আর এটা শুধু ৪.৪ সেকেন্ড এ ০ থেকে ৬০ কিলোমিটার প্রতি ঘন্টা গতিতে পৌছাতে পারে

সুজুকি জিক্সার ডিসাইন

সুজুকি জিক্সারের ডিসাইন অত্যন্ত লক্ষনীয়। জিক্সার এর স্ট্যান্ডার্ড ফুয়েল ক্যাপাসিটি ১২ লিটার আপনাকে একটি বড় আকারের মোটরসাইকেলের অনুভূতি দেয়, এবং এতে ৩ডি সুজুকি লোগো আছে। সাথে আরও আছে ডুয়াল টাইপ এগজস্ট যেটা একটা সাব-২৫০ সিসি মোটরসাইকেল এ খুবই বিরল। এটার আরামদায়ক সীট এরগোনমিক্স কে অনেক উন্নত করেছে, আর তার সাথে আরো রয়েছে রিয়ার সেট ফুট পেগ, একটি চওড়া এক-পিস হ্যান্ডেলবার আর ৭৮০ মিমি স্যাডেল উচ্চতা। সুজুকি জিক্সার আপনি পাবেন ৫টি রঙে: নীল, কালো, ধুসর, লাল এবং সাদা।

সুজুকি জিক্সার ফীচার্স

সুজুকি জিক্সারের অন্যতম ফীচার্সগুলোর মধ্যে আছে গিয়ার্ ইনডিকেটর, ডিজিটাল ড্যাশবোর্ড, ইঞ্জিন কিল সুইচ, পাস লাইট, ভালো মানের সুইচ আর বোতাম, ইত্যাদি।

বাংলাদেশে সুজুকি জিক্সারের মূল্য

রান্কন মোটরসাইকেলস লিমিটেড বাংলাদেশে নতুন সুজুকি জিক্সার অফার করে। নিচে সুজুকি জিক্সারের প্রত্যাশিত মূল্য দেয়া রইলো। প্রত্যাশিত মূল্য কারমুডির বর্তমান লিস্টিং এর ওপর ভিত্তি করে দেওয়া হয়েছে, আর সময়ের সাথে বদলাতে পারে।

সুজুকি জিক্সার ২০১৫ মূল্য: নতুন - ২,৩৫,০০০ টাকা

কেন কিনবেন সুজুকি জিক্সার?

সুজুকি জিক্সার একটি স্পোর্টি মোটরসাইকেল যেটা একই সাথে আপনাকে দেয় সৌন্দর্য, এজি স্টাইল, আর অসাধারণ পারফরমেন্স। এটার বিলাসবহুল ডিসাইন এই স্পোর্টি মোটরসাইকেলকে একটি বাস্তববুদ্ধিসম্পন্ন যানে পরিনত করে। এটার সাথে আরও আছে অনেক অসাধারণ ফীচার্স, এন্ড সহজ হ্যান্ডলিং। জিক্সা বাংলাদেশের রাস্তায় চলার অনুমুতিপ্রাপ্ত সবচেয়ে বেশি সিসি এর মোটরসাইকেলগুলোর মধ্যে একটি। জিক্সার এর প্রতিদ্বন্দ্বীদের মধ্যে আছে হোন্ডা সিবি ট্রিগার, ইয়ামাহা আর১৫, পালসার ১৫০ এবং ইয়ামাহা এফজেড-এস। আপনি সুজুকি জিক্সার এর গর্বিত মালিক হতে পারবেন কারণ এর আছে:

  • ভালো মাইলেজ ক্ষমতা
  • লো মেইনটেনেন্স
  • হাই রেঞ্জ পিকআপ
  • নিখুঁত হ্যান্ডলিং
  • শক্তিশালী ইঞ্জিন
  • ভালো মাইলেজ