: প্রস্তাবিত

BDT 1,220,000

Chittagong

Sincere Cars
  • 25,000 কিলোমিটার

Toyota Succeed ULX Pkg , COLOR SILVER , MODEL 2012 , cc-1500 , FITTED WITH ALL POWER RETRACT MIRROR, AT AC PS PW PM(Retract) DVD-Back Camera And New Alloy Rim.

BDT 1,250,000 মূল্য পরিবর্তনশীল

Chittagong

SP Automobiles
  • 25,000 কিলোমিটার

SUCCEED UL-X PKG COLOR SILVER MODEL YEAR 2012 TV NAVIGATION, FULLY LOADED. LOCATION CTG PORT

BDT 1,250,000 মূল্য পরিবর্তনশীল

Chittagong

SP Automobiles
  • 25,000 কিলোমিটার

SUCCEED UL-X PKG COLOR SILVER MODEL YEAR 2012 TV NAVIGATION, FULLY LOADED. LOCATION CTG PORT

BDT 1,250,000 মূল্য পরিবর্তনশীল

Chittagong

SP Automobiles
  • 25,000 কিলোমিটার

SUCCEED UL-X PKG COLOR SILVER MODEL YEAR 2012 tv navigationFULLY LOADED. LOCATION CTG PORT

BDT 1,220,000

Chittagong

Sincere Cars
  • 25,000 কিলোমিটার

Toyota Succeed ULX Pkg , COLOR SILVER , MODEL 2012 , cc-1500 , FITTED WITH ALL POWER RETRACT MIRROR, AT AC PS PW PM(Retract) DVD-Back Camera And New Alloy Rim

BDT 900,000 মূল্য পরিবর্তনশীল

ঢাকা

Rakibul_osmonic Rakibul_osmonic
  • 60,000 কিলোমিটার

Model: 2008, Registration: 2014, Toyota: Succeed, Fuel: Octane

BDT 730,000 মূল্য পরিবর্তনশীল

ঢাকা

Riz18206 Riz18206
  • 100,000 কিলোমিটার

Model- 2004 Registration- 2007 Silver Color, All option auto. Need some touch up. Chilled ac. Buy and drive condition.

BDT 1,240,000 মূল্য পরিবর্তনশীল

ঢাকা

HILLTEX'S AUTO
  • 31,000 কিলোমিটার

TOYOTA SUCCEED UL PACK,MODEL-2012,SILVER COLOR,CC-1500,TWO DOOR POWER WONDO,NEW ALLOY RIM,NEW TYER ,FULL OPTION ON CALL : 01812763910

BDT 780,000

ঢাকা

Joseph_mir Joseph_mir
  • 75,000 কিলোমিটার

Urgent Sell ! Model year: 2003 Registration year: 2007 Condition: Used Transmission: Automatic Model name: SUCCEED Body type: Estate Fuel type: CNG, Octane Engine capacity: 1,500 cc Color: Blue ...

BDT 1,180,000 ড্রাইভ আও্যে

Chittagong

Saad Automobiles
  • 35,000 কিলোমিটার

TOYOTA SUCCEED UL, 2 Door Power, 1500cc,tv,camera WHITE COLOUR, YEAR MODEL-2012

BDT 1,220,000 মূল্য পরিবর্তনশীল

Chittagong

SP Automobiles
  • 20,000 কিলোমিটার

toyota Succeed, UL Pkg, 1500cc, Royal Blue Color, 4 door power, Fully loaded.

ফলাফল হালনাগাদ করুন
বাংলাদেশে টয়োটা সাক্সিড বিক্রয়

বাংলাদেশে টয়োটা সাক্সিড বিক্রয়

টয়োটা সাক্সিড হচ্ছে জাপানি গাড়িনির্মাতা টয়োটার ২০০২ সালে তৈরি একটি পাঁচ দরজার স্টেশন ওয়াগন। যদিও এটি কেবলমাত্র জাপানি বাজারে ছাড়ার জন্য উৎপাদিত হয়েছিল, এটি বর্তমানে বিশ্বজুড়ে সমাদৃত, এমনকি বাংলাদেশেও। এই স্টেশন ওয়াগনটি সাধারণত বাণিজ্যিক ও পারিবারিক উদ্দেশ্যে ব্যবহার করা হয়। সাক্সিড দেখতে অনেকটা টয়োটা প্রোবক্সের মতন, যা কিনা একই ডিজাইন ও ক্ষমতার অধিকারী।

আমার টয়োটা, বাংলাদেশে টয়োটা গাড়ির একমাত্র আনুষ্ঠানিক পরিবেশক, এই অঞ্চলে টয়োটা সাক্সিড রপ্তানি করেনা। বলতে গেলে, নতুন টয়োটা সাক্সিড জাপান ছাড়া কোথাও বাজারজাত করা হয়নি। গত কয়েক বছর ধরে প্রাইভেট ডিলারগণ বাংলাদেশে বিক্রির জন্য টয়োটা সাক্সিড আমদানি করছেন।

টয়োটা সাক্সিড রিভিউ

টয়োটা সাক্সিড ইঞ্জিন বিস্তারিত এবং পারফর্মেন্স

টয়োটা সাক্সিড ওয়াগনটি পেট্রল এবং ডিজেল পাওয়ারট্রেনে পাওয়া যায়। স্ট্যান্ডার্ড ভার্শনটি ১.৫ লিটার ইনলাইন ৪-সিলিন্ডার ডিওএইচসি টাইপ ফোর ইঞ্জিন ব্যবহার করে যা কিনা ১০৫ হর্সপাওয়ার এবং ১৩৮ টর্ক উৎপাদন করে। অন্য দিকে ডিজেল ইঞ্জিনটি ১.৪ লিটার এসওএইচসি টাইপ ১ এনডি-টিভি ডিজেল ইঞ্জিন ব্যবহার করে। দুটি ইঞ্জিনই ৫-স্পিড ম্যানুয়াল এবং সুপার ইন্টেলিজেন্ট ৪-স্পিড অটোম্যাটিক ট্রান্সমিশন সিস্টেমে পাওয়া যায়। সাক্সিডের ইঞ্জিন আকার ১৪৯৬ সিসি।  

বাজারে সাধারণত টয়োটা সাক্সিডের পেট্রল ভ্যারিয়েন্টটির চাহিদা বেশি এবং বাংলাদেশে সহজেই পাওয়া যায়। এটির ইলেক্ট্রনিক ফুয়েল ইঞ্জেকশন (ইএফআই) সিস্টেম ফুয়েল ইকনমি প্রতি ১০০ কিমিতে ৭.১ লিটারে রাখতে সাহায্য করে। এবং এটির এলইভি (লো এমিশন ভেহিকল) সিস্টেম প্রযুক্তি একে পরিবেশবান্ধব করে তোলে।

টয়োটা সাক্সিড ডিজাইন

টয়োটা সাক্সিডের ডিজাইন বেশ সাধারন কিন্তু এরপরও এটি বেশ কার্যকর। ২০০২ সালে এটির উন্মোচনের পর থেকে এটির ডিজাইনে কোন বড় ধরনের পরিবর্তন আনা হয়নি। ২০১৪ সালের নতুন আকর্ষণীয় মডেলটির আগে। ২০১৪ সাক্সিড এটির পূর্বসূরির হানিকম্ব গ্রিলের বদলে মাঝখানে একটি পাতলা বার ব্যবহার করে। হেডল্যাম্পগুলো পরিবর্তন করে নতুন প্রোবক্সের মতন করা হয়েছে। এটি ছয়টি ভিন্ন রঙে পাওয়া যা – বোর্দো মিকা, ব্ল্যাক মিকা, লাইট গ্রিন, হোয়াইট, ডার্ক ব্লু মিকা, এবং সিলভার মিকা।

টয়োটা সাক্সিডের অন্দরটিও ২০১৪ সালে পাল্টানো হয়েছে। সেন্টার কনসোল এখন আরো কম জায়গা নেয়, তাই ড্রাইভার এবং ফ্রন্ট প্যাসেঞ্জার আরো আরামে বসতে পারে। তার উপর একটি নতুন ড্যাশবোর্ড যা কিনা দেখতে বেশ মডার্ন এবং আরো বেশি স্টোরেজ ক্যাপাসিটি নিয়ে এসেছে, বেশ ইনটুইটিভ। ওয়াগনটি সহজেই পাঁচজন পূর্ণবয়স্ক মানুষ ধারণ করতে পারে, তার ফলে পেছনে প্রচুর জায়গা রেখে দেয় লাগেজের জন্য।

টয়োটা সাক্সিডের বিশেষ বৈশিষ্ট্য

টয়োটা সাক্সিড কখনোই তার অত্যাধুনিক প্রযুক্তির জন্য প্রখ্যাত হয়নি। কিন্তু এটির কিছু প্রযুক্তি এরপরও গাড়িটির পারফরমেন্স বাড়িয়ে দেয় বহুগুণে। এগুলো হচ্ছে এন্টিলক ব্রেকিং সিস্টেম (এবিএস) সহ ভেন্টিলেটেড ডিস্ক ব্রেক, সেন্ট্রালাইজড ডোর লক, পাওয়ার উইন্ডো, ড্রাইভের-ফ্রন্ট প্যাসেঞ্জার এয়ারব্যাগ এবং প্রি-টেনশন সহ সিটবেল্ট। একটি হাই-ডেফিনিশন নেভিগেশন সিস্টেমও পাওয়া যায় এটির সাথে।

বাংলাদেশে টয়োটা সাক্সিডের মূল্য

বাংলাদেশে নতুন টয়োটা সাক্সিডের মূল্য সঠিক বলা যায়না কারন এটির উপর শুল্ক আরোপ করা হয়। তাই বেশিরভাগ মানুষ ব্যবহৃত একটি গাড়ি বেছে নেয় অনলাইন বাজার হতে, কারন তার ফলে আমদানি করার সমস্যা থেকে রক্ষা পাওয়া যায়। একটি ব্যবহৃত টয়োটা সাক্সিডের দাম ৭৯০,০০০ টাকা থেকে ১০,০০,০০০ টাকা হতে পারে, এবং নির্ভর করে গাড়িটির উৎপাদন সাল, ড্রাইভট্রেন, এবং গাড়ির বর্তমান হালের উপর। বাজারে এটির রিকন্ডিশন্ড মডেলগুলো পাওয়া যায়। টয়োটা সাক্সিডের উৎপাদন সালের উপর ভিত্তি করে এটির মূল্য নিচে দেয়া আছে। মূল্য গাড়ির বর্তমান হাল, মাইলেজ, এবং অবস্থার উপর নির্ভর করে।

টয়োটা সাক্সিড ২০১০ মূল্য – রিকন্ডিশন্ড – ১২.৪ লাখ টাকা

টয়োটা সাক্সিড ২০০৬ মূল্য – ব্যবহৃত – ৭.৫ লাখ টাকা

টয়োটা সাক্সিড ২০০৪ মূল্য – ব্যবহৃত – ৭ লাখ টাকা

কেন আপনি টয়োটা সাক্সিড কিনবেন?

যদিও টয়োটা সাক্সিড অতটা স্টাইলিশ নয়, তারপরও এটি তার কাজ ভাল মতন করার জন্য উপযুক্ত। গণপরিবহন বা মাল বহন করার মতন বাণিজ্যিক উদ্দেশ্য, বা পারিবারিক ভ্রমনের জন্য, সাক্সিড বেশ নির্ভরযোগ্য একটি গাড়ি এবং এটি দেশের অন্যতম মাল্টি-পারপাস গাড়িগুলোর মধ্যে একটি।