: প্রস্তাবিত
প্রিমিয়াম

BDT 3,180,000 মূল্য পরিবর্তনশীল

Banani

A & A Car Center
  • 14,263 কিলোমিটার

Toyota GT86 2012.. Automatic Transmission 2016 Registration Full paper update till 2018 No work needed. • Original Modellista Bodykit • Original HKS Exhaust Carbon • After market headli...

BDT 3,750,000

ঢাকা

SAKIB AUTO
  • 32,400 কিলোমিটার

CONDITION : FULLY RECONDITION IMPORTED FROM JAPAN BY: SAKIB AUTO CAR LOCATION : CHITTAGONG PORT, SPECIFICATION: TOYOTA GT 86, SPORTS CAR, YEAR :2012, CC: 2000. COLOR : BLACK , HID ...

BDT 4,000,000 মূল্য পরিবর্তনশীল

ঢাকা

Japan Auto Market
  • 40,000 কিলোমিটার

Get the most thrilling excitements on Dhaka-Street just by driving a Turbo Charged GT86. Basic Info 1. Make: Toyota 2. Model: GT86 Ltd 3. Year: 2012 4. Transmission: 6-Speed Manual 5. Color: Re...

ফলাফল হালনাগাদ করুন
বাংলাদেশে নতুন, ব্যবহৃত ও রিকন্ডিশনড টয়োটা জিটি ৮৬ গাড়ি বিক্রয়

বাংলাদেশে নতুন, ব্যবহৃত ও রিকন্ডিশনড টয়োটা জিটি ৮৬ গাড়ি বিক্রয়

টয়োটা জিটি ৮৬ একটি স্পোর্টস কার যেটা টয়োটা ডিসাইন করেছে সুবারু এর সাথে মাইল, আর এটা উৎপাদন করা হয় সুবারুর অধীনে। সারা বিশ্বে এটা বিভিন্ন নামে বিক্রয় হয়। এশিয়া, সাউথ আমেরিকা, অস্ট্রেলিয়া আর সাউথ আফ্রিকাতে এটা বাজারজাত হয় টয়োটা ৮৬ নামে। ইউরোপে এটার নামে টয়োটা জিটি ৮৬, আর নিউ জীল্যান্ড এ এটা দুই নামেই পরিচিত। নিকারাগুয়া আর জামাইকাতে এটা বিক্রি হয় এফটি৮৬ নামে, আর মার্কিন যুক্তরাষ্ট্র আর কানাডা তে সায়ন এফআর-এস নামে। বাকি পৃথিবীতে এটা সুবারু বীআরজেড নামে পরিচিত।

টয়োটা জিটি৮৬ রিভিউ

টয়োটা জিটি ৮৬ ইঞ্জিন ও স্পেসিফিকেশন

টয়োটা জিটি ৮৬ ৩টি ভিন্ন ড্রাইভট্রেন এ অফার হয়। সেগুলো হচ্ছে: ২.০ স্ট্যান্ডার্ড ম্যানুয়াল, ২.০ হাই ম্যানুয়াল আর ২.০ হাই অটো।

২.০ স্ট্যান্ডার্ড ম্যানুয়াল: এই ড্রাইভট্রেনটির ইঞ্জিনে আছে ৪টি আনুভূমিকভাবে অবস্থানরত সিলিন্ডার আর এটা পেট্রল চালিত। সর্বোচ্চ পাওয়ার আউটপুট ১৪৭ কিলোওয়াট ৭০০০ রেভলুশন প্রতি মিনিটে, আর সর্বোচ্চ টর্ক ২০৫ নিউটন মিটার ৬৪০০ থেকে ৬৬০০ রেভোলুশন প্রতি মিনিটে। ইঞ্জিন ডিস্প্লেসমেন্ট ১৯৯৮ সিসি আর কম্প্রেশন রেশিও ১২.৫:১। এটার আছে ৬ স্পীড ম্যানুয়াল ট্রান্সমিশন। সামনের সাসপেনশনটা হচ্ছে ম্যাকফার্সন স্ট্রাট আর পেছনেরটা ডাবল উইশবোন। এই গাড়ির সর্বোচ্চ গতি ২৫০ কিলোমিটার প্রতি ঘন্টা, আর এটা ০ থেকে ১০০ কিমি/ ঘন্টা বেগে পৌছাতে পারে মাত্র ৭.৬ সেকন্ডে।

২.০ হাই ম্যানুয়াল: এই ড্রাইভট্রেনটির ইঞ্জিনে আছে ৪টি আনুভূমিকভাবে অবস্থানরত সিলিন্ডার আর এটা পেট্রল চালিত। সর্বোচ্চ পাওয়ার আউটপুট ১৪৭ কিলোওয়াট ৭০০০ রেভলুশন প্রতি মিনিটে, আর সর্বোচ্চ টর্ক ২০৫ নিউটন মিটার ৬৪০০ থেকে ৬৬০০ রেভোলুশন প্রতি মিনিটে। ইঞ্জিন ডিস্প্লেসমেন্ট ১৯৯৮ সিসি আর কম্প্রেশন রেশিও ১২.৫:১। এটার আছে ৬ স্পীড ম্যানুয়াল ট্রান্সমিশন। সামনের সাসপেনশনটা হচ্ছে ম্যাকফার্সন স্ট্রাট আর পেছনেরটা ডাবল উইশবোন। এই গাড়ির সর্বোচ্চ গতি ২৫০ কিলোমিটার প্রতি ঘন্টা, আর এটা ০ থেকে ১০০ কিমি/ ঘন্টা বেগে পৌছাতে পারে মাত্র ৭.৬ সেকন্ডে।

২.০ হাই অটো: এই ড্রাইভট্রেনটির ইঞ্জিনে আছে ৪টি আনুভূমিকভাবে অবস্থানরত সিলিন্ডার আর এটা পেট্রল চালিত। ৭০০০ প্রতি মিনিটে রেভলুশন এ এর সর্বোচ্চ পাওয়ার আউটপুট ১৪৭ কিলোওয়াট, আর টর্ক ২০৫ নিউটন মিটার।  ১২.৫:১ কম্প্রেশন রেশিও সহ ইঞ্জিন ডিস্প্লেসমেন্ট ১৯৯৮ সিসি। এটার আছে ৬ স্পীড ম্যানুয়াল ট্রান্সমিশন। সামনের সাসপেনশনটা হচ্ছে ম্যাকফার্সন স্ট্রাট আর পেছনেরটা ডাবল উইশবোন। এই গাড়ির সর্বোচ্চ গতি ২৫০ কিলোমিটার প্রতি ঘন্টা, আর এটা ০ থেকে ১০০ কিমি/ ঘন্টা বেগে পৌছাতে পারে মাত্র ৭.৬ সেকন্ডে।

টয়োটা জিটি ৮৬ ফুয়েল খরচ

২.০ স্ট্যান্ডার্ড ম্যানুয়াল আর ২.০ হাই ম্যানুয়াল এর ক্ষেত্রে ফুয়েল খরচের হার ৭.৮ লিটার প্রতি ১০০ কিলোমিটার, আর ২.০ হাই অটো এর ক্ষেত্রে ফুয়েল খরচের হার ৭.১ লিটার প্রতি ১০০ কিলোমিটার। ৩টি ড্রাইভট্রেনেই ফুয়েল ট্যাঙ্ক এর ধারণ ক্ষমতা ৫০ লিটার।

টয়োটা জিটি ৮৬ ডিসাইন

টয়োটা জিটি ৮৬ অন্দরের ডিসাইন

ভেতরে আছে কনসল সহ কাপ হোল্ডার, ম্যানুয়াল এসি, ইলেক্ট্রিক জানালা, বৈদ্যুতিক লাগেজ ডোর রিলিজ, সান ভাইজর আর আলোকিত এন্ট্রি সিস্টেম। সাথে আরও আছে ৬টি স্পিকার, ডিসপ্লে অডিও, অডিও জ্যাক আর ইউএসবি পোর্ট।

টয়োটা জিটি ৮৬ বাহিরের ডিসাইন

লক্ষনীয় বাহিরের ফিচারগুলোর মধ্যে আছে পেছনের জানালার ডিফগার, কালার বাম্পার, কালো রেডিয়েটর গ্রিল, পেছনের স্পয়লার, লাগেজ ডোর গারনিশ, ইত্যাদি। আরও আছে হালোজেন হেডল্যাম্প, এলইডি টাইপ হাই মাউন্ট স্টপ ল্যাম্প আর বাইরের পেছনের রিয়ার ভিউ আয়না।

টয়োটা জিটি ৮৬ ডাইমেনশন

গাড়িটির দৈর্ঘ্য ৪২৪০ মিমি, উচ্চতা ১২৮৫ মিমি আর প্রস্থ ১৭৭৫ মিমি। উইলবেস এর দৈর্ঘ্য ২৫৭০ মিমি, আর টার্নিং সার্কল ৫.৪ মিটার। গাড়িটির গ্রস ওজন ১৬৭০ কেজি।

টয়োটা জিটি ৮৬ রংগুলো

টয়োটা জিটি ৮৬  অনেকগুলো রং এ উপলব্ধ। তার মধ্যে আছে কেআইএক্স ওয়াইট, ৬১ইউ সিলভার, ৬১কে গ্রে, কে৩এক্স ব্লু, এম৭ওয়াই রেড, এইচ৮আর অরেঞ্জ আর ডি৪এস ব্ল্যাক।

টয়োটা জিটি ৮৬ ফীচার্স

টয়োটা জিটি ৮৬ সুবিধা ও বিনোদন ফীচার্স

ভেতরে আছে কনসল সহ কাপ হোল্ডার, ম্যানুয়াল এসি, ইলেক্ট্রিক জানালা, বৈদ্যুতিক লাগেজ ডোর রিলিজ, সান ভাইজর আর আলোকিত এন্ট্রি সিস্টেম। সাথে আরও আছে ৬টি স্পিকার, ডিসপ্লে অডিও, অডিও জ্যাক আর ইউএসবি পোর্ট।

টয়োটা জিটি ৮৬ নিরাপত্তা ফীচার্স

নিরাপত্তা ফীচার্স এর মধ্যে আছে এন্টি-থেফ্ট ইমবিলাইজার, ১৫' ভেন্টিলেটেড ডিস্ক ব্রেক সামনের চাকার জন্য, ১৫' ব্রেক পেছনের চাকার জন্য, তারবিহীন দরজা লক, চালক ও সামনের যাত্রীর জন্য এয়ারব্যাগ, সাইড এয়ারব্যাগ, ড্রাইভার এর জন্য নী আর কার্টেন শীল্ড আর চাইল্ড রিস্ট্রেইন্ট।

টয়োটা জিটি ৮৬ এক্সেসরিজ

টয়োটা জিটি ৮৬ এর সাথে এক্সেসরিজ আসে রিয়ার পার্ক এসিস্ট, মাড গার্ড, রেডিয়েটর গ্রিল, নিজস্য ও পারিবারিক ফার্স্ট এইড কিট।

বাংলাদেশে টয়োটা জিটি ৮৬ মূল্য

বাংলাদেশে আপনি নতুন, ব্যবহৃত ও রিকন্ডিশন করা টয়োটা জিটি ৮৬ কিনতে পারেন এলএনবি অটোমোবাইল ঢাকা, অটো মিউসিয়াম লিমিটেড আর অটো ষ্টার থেকে। মূল্য নির্ভর করে মডেল, নির্মান সাল, আর গাড়ির অবস্থার ওপর। নিচে কারমুডির দ্বারা উপলব্ধ  টয়োটা জিটি ৮৬ গাড়ির মূল্য দেয়া রইলো। এই তালিকাটি কারমুডির বর্তমান লিস্টিং এ ভিত্তি করে তৈরী করা হয়েছে আর সময়ের সাথে বদলাতে পারে:

টয়োটা জিটি ৮৬ ২০১২: রিকন্ডিশন্ড - ৪৫,০০,০০০ টাকা

টয়োটা জিটি ৮৬ ২০১২: রিকন্ডিশন্ড - ৪৪,৭৫,০০০ টাকা

টয়োটা জিটি ৮৬ ২০১২: রিকন্ডিশন্ড - ৪৬,০০,০০০ টাকা

আপনি কারমুডির সাহায্যে আপনার এলাকায় ক্রয়ের জন্য উপলব্ধ টয়োটা জিটি ৮৬ গাড়ি খুঁজে নিতে পারেন: