: প্রস্তাবিত

BDT 2,950,000 মূল্য পরিবর্তনশীল

Dhaka

Auto Navigation
  • 32,000 কিলোমিটার

Model year 2006 reg 2007 sports adition all auto manual transmisson 325 hors power no accident history STI converted back spoiler new tayer

ফলাফল হালনাগাদ করুন
বাংলাদেশে সুবারু ইম্প্রেযা বিক্রয়

বাংলাদেশে সুবারু ইম্প্রেযা বিক্রয়

১৯৯২ সাল থেকে জাপানী অটো কনগ্লোমারেট ফুজি হেভি ইন্ডাস্ট্রি, যা কিনা সুবারু নামে পরিচিত, ইম্প্রেযা নামের কম্প্যাক্ট ধাঁচের গাড়ি উৎপাদন করে আসছে। প্রথম প্রজন্মে ইম্প্রেযা শুধু কূপ ভার্সনে পাওয়া যেত। সুবারু নাম করেছে তাদের মাঝারি আকারের গাড়িগুলোতে বক্সার ইঞ্জিন এবং সিমেট্রিকাল অল হুইল ড্রাইভ ড্রাইভট্রেন অন্তর্ভুক্ত করে, এবং ইম্প্রেযা এর ব্যতিক্রম নয়। উত্তর আমেরিকাতে এটি অফ-রোড প্যাকেজে ছাড়া হয়েছিল সুবারু আউটব্যাক স্পোর্ট নামে। বর্তমানে ইম্প্রেযা তার চতুর্থ প্রজন্ম উৎপাদন করছে চার দরজার সেডান ও পাঁচ দরজার হ্যাচব্যাক বডিতে। এটির চ্যাসিস সুবারুর অন্য যে কোন মডেলের চেয়ে ওয়ার্ল্ড র‍্যালি চ্যাম্পিয়নশিপ জয় করেছে। এটির বিপুল রেসিং ইতিহাস থাকায় সুবারু ইম্প্রেযা ডব্লুআরএক্স এসটিআই নানান চলচ্চিত্র যেমন ফাস্ট এন্ড দা ফিউরিয়াস এবং তেইশটি ভিন্ন ভিন্ন গেম যেমন গ্র্যান টুরিসমো, নিড ফর স্পিড, ফোরজা মোটরস্পোর্টে দেখা গেছে।

সুবারু ইম্প্রেযা রিভিউ

সুবারু ইম্প্রেযা ইঞ্জিন বিস্তারিত

প্রথম প্রজন্ম থেকে ইম্প্রেযার সাধারণ মডেলগুলো ১.৫-২.০লিটারের অকৃত্তিম দেখতে ফ্ল্যাট-ফোর বক্সার ইঞ্জিন ব্যবহার করে আসছে। আর পারফরমেন্স-ভিত্তিক ডব্লুআরএক্স ও ডব্লুআরএক্স এসটিআই টার্বোচার্জার দ্বারা শক্তিশালি করা হয়েছে। নন-টার্বো ২০১৫ সুবারু ইম্প্রেযা আসে তিনটি ভিন্ন আকারে – ২.০আই, ২.০আই প্রিমিয়াম, ও ২.০আই লিমিটেড। এদের ২.০লিটার (প্রায় ২০০০সিসি) ৪-সিলিন্ডার ইঞ্জিন একটি ৫-স্পিড ম্যানুয়াল অথবা সিভিটি অটোম্যাটিক ট্রান্সমিশনের সঙ্গে সংযুক্ত, এবং ১৪৮ হর্সপাওয়ার১৪৫ নিউটন মিটার টর্ক উৎপাদন করে। এটির গড় ফুয়েল ইকোনমি হচ্ছে প্রতি গ্যালনে ৩০ মাইল। সবগুলো ইঞ্জিন ব্যবহার করে থাকে সুবারুর বক্সার আকার, যার দুই পাশে দুটি করে সিলিন্ডার বিপরীতমুখী করে রাখা হয়। এই ডিজাইন গাড়ির সেন্টার অফ গ্র্যাভিটি কমিয়ে হ্যান্ডলিং উন্নত করে।

সুবারু ইম্প্রেযা ডিজাইন

সুবারু ইম্প্রেযা এযাবৎ নানান পরিবর্তনের মাঝ দিয়ে গিয়েছে। প্রতিটি পরিবর্তন ইম্প্রেজাকে একটি সাবলীল, এরোডাইনামিক রূপ দিয়েছে কম্প্যাক্ট গাড়ি হওয়া সত্ত্বেও। এই পাঁচ-দরজার হ্যাচব্যাক সেডান তার ডব্লুআরএক্স ও এসটিআই মডেলে আরো আগ্রাসী দেখতে, তার হুড স্কুপ, বড় টেইলপাইপ এবং চাকার কারনে। এটির অন্দর বেশ ছিমছাম এবং সহজে ব্যাবহার করা যায় কারণ এর অন্দরের সবগুলো কন্ট্রোল লেবেল করে রাখা। গাড়িটি চারজন পূর্ণবয়স্ক আরোহী নিতে পারবে এবং তারপরও যথেষ্ট পরিমানে মাল রাখার জায়গা থাকবে। ডব্লুআরএক্স ও এসটিআই মডেলগুলোর অন্দরসাজ তাদের সুঠাম রূপের সাথে মিলিয়ে ভিন্নতা এনে দেয়।

সুবারু ইম্প্রেযা ফিচার

২০১৫ সুবারু ইম্প্রেজা সাধারণ ফিচারসমূহ যেমন পাওয়ার উইন্ডো ও ডোর, এয়ার কন্ডিশনিং, কী-লেস এন্ট্রি, টিল্ট এন্ড টেলিস্কোপিং স্টিয়ারিং হুইল ও ৪-স্পিকার এএম/এফএম/সিডি প্লেয়ার আছে ইউএসবি এবং ব্লুটুথ অডিও স্ট্রিমিং। বাড়তি আরামের জন্য এটি লেদার সিট ও অটোম্যাটিক ক্লাইমেট কন্ট্রোল প্রদান করতে পারে। এটি ৫-স্টার এএনসিএপি সেফটি রেটিং জয় করেছিল তার এডাপ্টিভ ক্রুজ কন্ট্রোল, ৭টি এসআরএস এয়ারব্যাগ, অটোম্যাটিক প্রি-কলিশন ব্রেকিং ও লেন ডিপারচার ওয়ার্নিংএর মত সুরক্ষা বৈশিষ্ট্যর কারনে।

বাংলাদেশে সুবারু ইম্প্রেযার দাম

বাংলাদেশে নতুন এবং ব্যবহৃত সুবারু পাওয়া যায় আর তাদের দাম শুরু হয় ১২লাখ টাকা থেকে। নিচে উৎপাদনের সাল অনুযায়ী কারমুডির তালিকায় উল্লেখকৃত দাম দেওয়া আছে। গাড়ির দাম মাইলেজ, ফিচার, অ্যাড-অন, বাহিরের ও ভিতরের অবস্থার উপর নির্ভর করে।

সুবারু ইম্প্রেযা ২০০৬ দাম – ব্যবহৃত – ১৩ লাখ টাকা

সুবারু ইম্প্রেযা ২০১০ দাম – ব্যবহৃত – ১৯ লাখ টাকা

কেন আপনি সুবারু ইম্প্রেযা কিনবেন?

সুবারু ইম্প্রেযা অসাধারন কন্ট্রোল এবং গ্রিপ সহ একটি চমৎকার কম্প্যাক্ট সেডান। এটি একটি আদর্শ শহুরে গাড়ি যা কিনা যেকোনো প্রতিবন্ধক যেমন পারকিং থেকে শুরু করে ভাঙ্গা রাস্তায় চালনা করা অতিক্রম করতে পারে। এটির অল-হুইল ড্রাইভ সিস্টেম যেখানে পাওয়ার দরকার সেখানেই শক্তি সঞ্চালন করে যাতে করে শুকনো এবং ভেজা রাস্তায় সর্বোত্তম চালানো যায়। এটি উষ্ণ আবহাওয়ার জন্য প্রস্তুত করা হয়েছিল যে কারনে এটি বাংলাদেশের জন্য সম্পূর্ণ মানানসই। সুবারু ইম্প্রেজার অল হুইল ড্রাইভ, গতি, কিংবা টার্বোচার্জড বিকল্প হচ্ছে গিয়ে সুবারু ফরেস্টার, হোন্ডা সিভিক, হোন্ডা ইন্টেগ্রা, মাজদা ৬ এমপিএস, এবং মিটসুবিশি ল্যান্সার। সুবারু আপনার জন্য সঠিক গাড়ি যদি আপনি খুঁজে থাকেনঃ

  • ষ্ট্যাণ্ডার্ড অল হুইল ড্রাইভ
  • প্রশস্ত অন্দর
  • প্রচুর জ্বালানীসাশ্রয়
  • নির্ভীক হ্যান্ডলিং