: প্রস্তাবিত

BDT 3,450,000 মূল্য পরিবর্তনশীল

ঢাকা

S.A CAR CENTER
  • 22,000 কিলোমিটার

SUBARU FORESTAR SUNROOF First Party Family Use, Model-2013, Reg-2013, 2000 CC, Octane Drive, Full Option Auto, CD DVD Back Camera Original, Sound System, ,AC Ice Cool,Turbo Engine,A Engine Very ...

BDT 1,330,000

কোটচাঁদপুর

Cavallettovenetie Cavallettovenetie
  • 150,000 কিলোমিটার

I sell my model SUBARU FORESTER SUV. I was incredibly pleased. Always starts easy and this is the best car I have ever driven. Absolutely all goes well with the car. The discs and plates are bran...

ফলাফল হালনাগাদ করুন
বাংলাদেশে সুবারু ফরেস্টার গাড়ি বিক্রয়

বাংলাদেশে সুবারু ফরেস্টার গাড়ি বিক্রয়

সুবারু ফরেস্টার একটি কম্প্যাক্ট ক্রসওভার স্পোর্টস ইউটিলিটি ভেহিকল (এসইউভি) যেটা ১৯৯৭ সাল থেকে উৎপাদন হচ্ছে। এটার প্লাটফর্ম সুবারু ইমপ্রেজা এর ওপর ভিত্তি করে গড়া হয়েছে। এই গাড়িটি এর বড় বডি ফ্রেম, অধিক গ্রাউন্ড ক্লিয়ারেন্স, আর বাক্সের মত কার্গো এরিয়া নিয়ে কোরিয়ান অটো ব্র্যান্ড এর তালিকার শীর্ষে স্থান পেয়েছে। এটাকে কার কানেকশন এর ২০১৪ সালের “বেস্ট কার টু বাই” আর ২০১৪ সালের এসইউভি অফ দ্য য়িয়ার এর খেতাব পেয়েছে।

সুবারু ফরেস্টার রিভিউ

সুবারু ফরেস্টার ইঞ্জিন স্পেসিফিকেশন

ফরেস্টারের আছে ফোর উইল লেআউট, সামনের ইঞ্জিন আর ৩টি ত্রিম লেভেল- বেস ২.০ আই-এল, মিড রেঞ্জ ২.০আই- প্রিমিয়াম আর তার চেয়ে একটু ভারী ২.০এক্সটি। আপনি ফরেস্টারে পাবেন ২টি পাওয়ারট্রেন অপশন: ২.০ লিটার ডিওএইচসি, অনুভূমিকভাবে রোধিত, ১৬ ভালভ গাসলীন ইঞ্জিন যা উৎপাদন করে ১৯৮ নিউটন মিটার টর্ক আর ১৪৮ হর্সপাওয়ার। অন্য অপশনটি হচ্ছে ২.০ লিটার টার্বোচার্জড একই ধরনের ইঞ্জিন, যা আপনাকে দেয় ৩৫০ নিউটন মিটার টর্ক আর ২৩৭ হর্সপাওয়ার। এই ইঞ্জিন এর সাথে আসে ৬ স্পিড ম্যানুয়াল লিনিয়ার সিভিটি ট্রান্সমিশন। ফরেস্টার ০ থেকে ১০০ কিলোমিটার/ ঘন্টা গতিতে পৌছাতে পারে মাত্র ১০.৭ সেকন্ডে আর এটার সর্বোচ্চ গতি ১৯৫ কিমি/ঘন্টা। একদম শহুরে রাস্তায় এটার ফুয়েল এফিসিয়েন্সি ১৩.৬ কিলোমিটার প্রতি লিটার।

সুবারু ফরেস্টার বাহিরের ডিসাইন

পরম্পরাগত ল্যাডার অন ফ্রেম এর পরিবর্তে ফরেস্টারে আছে ইউনিবডি কনস্ট্রাকশন যেটার সঙ্গে আছে ম্যাকফার্সন স্ট্রাট এর ফ্রন্ট সাসপেনশন আর পেছনে ডাবল উইশবোন সাসপেনশন। এই ৫ দরজার এসইউভি এর এজি হেডল্যাম্পগুলো বসানো খাঁজত্তয়ালা ক্রোম গ্রিল গাড়ির মসৃন ফ্রন্ট ফেসিয়া। অন্যান্য লক্ষনীয় বাহিরের ফীচার্সের মধ্যে আছে ১৭ ইঞ্চি এলয় চাকা, রুফ রেল, সানরুফ, আর পাওয়ার ফীচার্স, যেমন দরজার লক, জানালা, আর আয়না।

সুবারু ফরেস্টার অন্দরের ডিসাইন

ফরেস্টারের চমৎকার প্রশস্ত কেবিনে আছে অনেক লেগরুম আর হেডরুম আর এই গাড়িটিতে আছে ৫ জন বসার ব্যবস্থা। এটার ইনস্ট্রুমেন্ট প্যানেলে আছে চাবিবিহীন পুশ বাটন স্টার্ট সিস্টেম আর মাল্টি-ইনফরমেশন ডিসপ্লে। পেছনের সীটের জন্য আছে আরও অনেক ফীচার্স, যেমন ওয়ান-টাচ ফোল্ডিং সুইচ, ৮ দিকে পাওয়ার এডজাসটেবল লেদারের সীট, ডুয়াল জোন অটোমেটিক এয়ার কন্ডিশনিং আর রিট্রাকটেবল কার্গো কভার।

সুবারু ফরেস্টার ফীচার্স

এটার সেফটি ফীচার্স এর মধ্যে আছে ইবিডি, সাইড-কার্টেন এয়ারব্যাগ, ৪ উইল এবিএস, ডেটাইম রানিং লাইট, ইলেক্ট্রনিক স্টাবিলিটি কন্ট্রোল আর সাইড ইমপ্যাক্ট বার।

বাংলাদেশে সুবারু ফরেস্টারের মূল্য

সুবারু ফরেস্টার একটি কম্প্যাক্ট এসইউভি, আর ঠিক অন্যান্য এসইউভির মতই, এটার মূল্যটা বেশি। নতুন বা রিকন্ডিশন্ড গাড়ির প্রত্যাশিত মূল্য শুরু হয় ৬৩,০০,০০০ টাকা থেকে।

সুবারু ফরেস্টার স্পোর্টি ২০১৪ মূল্য: নতুন- ৬১,০০,০০০ টাকা

কারমুডি সাহায্যে আপনার শহরে ক্রয়ের জন্য উপলব্ধ সুবারু ফরেস্টার খুঁজে নিন:

কেন কিনবেন সুবারু ফরেস্টার?

সব অল-উইল ড্রাইভ যানের মধ্যে, সুবারু ফরেস্টারের মাইলেজ সবচেয়ে ভালো। যাত্রী আর লাগেজের জন্য রয়েছে যথেষ্ট জায়গা। এটার কার্গো স্পেস কম্প্যাক্ট এসইউভি সেকশনে শ্রেষ্ঠদের মধ্যে একটি। সার্বিক সেফটি আর হ্যান্ডলিং স্কোরের দিক থেকে এটা সবচেয়ে এগিয়ে আছে। আর তাই স্থানীয় বাজারে এটা সবচেয়ে প্রতিযোগিতামূলক। বাংলাদেশে, এর প্রতিদন্দিদের মধ্যে আছে টয়োটা রাভফোর, হোন্ডা সিআর-ভি আর নিসান এক্স-ট্রেইল যেসব পরিবার এমন একটি এসইউভি খুজছেন, যার আছে সেডান এর মত হ্যান্ডলিং আর ভালো সেফটি ফীচার্স, তারা সুবারু ফরেস্টার নিশ্চই পছন্দ করবেন কারণ:

  • অসাধারণ ফুয়েল ইকনমি
  • সত্যিকারের অফ-রোড যোগ্যতা
  • শক্তিশালী টার্বো মডেল
  • উন্নত প্রযুক্তির সেফটি অপশন