: প্রস্তাবিত

BDT 870,000 মূল্য পরিবর্তনশীল

ঢাকা

N B CARS
  • 53,685 কিলোমিটার

Car Name : Nissan Tiida Model : 2006 Registration : 2011 Serial : 31 Engine Capacity : 1500 cc Transmission : Automatic Color : Gold Fuel System : Octane Options: Excellent AC, DVD Play...

BDT 825,000

BD

Rakibul Shanto
  • 65,000 কিলোমিটার

Nissan Tida : Extreme Fresh Manufacturer:Nissan Japan Mileage:65000 Model: 2004 Registration: 2009 Displacement: 1500 cc Transmission: Automatic Color: Red Fuel: Octane, Options: Power Steering C...

BDT 27,000

ঢাকা

Chandbacha73 Chandbacha73
  • 35,000 কিলোমিটার

Neat and clean from inside and out site 1 hand drive.All manufacturers’ parts and original body color. Fresh interior and condition is very good. Only Serious buyers are encouraged to contact wit...

ফলাফল হালনাগাদ করুন
বাংলাদেশে নিসান টিডা বিক্রয়

বাংলাদেশে নিসান টিডা বিক্রয়

জাপানি অটোনির্মাতা নিসান ২০০৪ সাল থেকে নিসান টিডা বাজারজাত করে । টিডা গাড়ি ২টি প্রজন্ম জুড়ে উৎপাদন করা হয়েছে। প্রথম প্রজন্ম ছিল ২০০৪ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত আর ২০১২ সাল থেকে ২য় প্রজন্মের উৎপাদন শুরু হয়। ২০০৬ আর ২০১১ সালের মডেলের প্রতি কিছু নালিশ ছিল, যেমন ত্রুটিপূর্ণ এয়ার কন্ডিশনিং আর রাস্তার গর্তের ওপর দিয়ে গেলে ঠোকাঠুকির শব্দ। কিন্তু ২০১২ সালের নিসান টিডা আসতে শুধু এই ত্রুটিগুলোই চলে যায়নি, বরং সব প্রত্যাশা ছাড়িয়ে গেছে এই গাড়ি। গাড়ির আকার বাড়িয়ে এটা এখন সাবকম্প্যাক্ট থেকে কম্প্যাক্ট গাড়ি হয়ে যায়, আর মার্কিন বাজারে নিসান সানি কে প্রতিস্থাপন করে। কিছু কিছু বাজারে এটা নিসান ভার্সা বা নিসান লাটিও নামেও বিক্রয় হয়।

নতুন প্রজন্মটি সাধারণত ৫ দরজার হ্যাচব্যাক কিন্তু কদাচিৎ সি১২ সিরিজের সেডানও হতে পারে। গাড়ির বিল্ডটা চমৎকার হওই সত্তেও অস্ট্রেলিয়ার বাজারে এটা নাম করতে পারেনি। কিন্তু অন্যান্য দেশে এটার পরিচিতি আরও ভালো ছিল। দুবাই এর “ইন্টারন্যাশনাল মোটর শো” তে এই গাড়ি “কার এন্ড ড্রাইভার” ম্যাগাজিনের ২০১৩ সালের “বেস্ট হ্যাচব্যাক অফ দ্য ইয়ার” পুরস্কার জিতে নেয়। “কার এন্ড ড্রাইভার মধ্যপ্রাচ্য” এর প্রধান সম্পাদক মন্তব্য করেন যে, “টিডা এর বিল্ড কোয়ালিটি, স্পেক লেভেল আর প্রতিযোগিতামূলক মূল্যর কারণে এই পুরস্কার তারই প্রাতান

নিসান টিডা রিভিউ

নিসান টিডা স্পেসিফিকেশন আর পারফরমেন্স

১.৮ লিটার, ৪ সিলিন্ডার ডিওএইচসি ১৬ ভালভ এর চুপচাপ ইঞ্জিনযুক্ত নিসান টিডা ২০১২ একটি ফ্রন্ট উইল ড্রাইভ গাড়ি। সাধারণত হ্যাচব্যাক ভার্সনে উপলব্ধ হলেও আপনি সেডান ভার্সনও খুঁজে পেতে পারেন। এটার আছে ছয় স্পিড ম্যানুয়াল গিয়ার্বক্স আর ঐচ্ছিকভাবে চার স্পিড ট্রান্সমিশন। এটার কম্প্রেসন রেশিও ৯.৯ আর এটার ১২ ভোল্ট এর লো মেইনটেনেন্স ব্যাটারী তে এটা উৎপাদনকরে সর্বোচ্চ ১২৫ এইচপি পাওয়ার ৫২০০ আরপিএম এ। এটার সর্বোচ্চ টর্ক ১৭৮ নিউটন মিটার ৪৮০০ আরপিএম এ।

এটার ফুয়েল ট্যাঙ্ক এর ধারণ ক্ষমতা ৫২ লিটার আর ফুয়েল খরচের হার ৭.৬ লিটার প্রতি ১০০ কিলোমিটার। এই গাড়ির সর্বোচ্চ গতি ১৯৪ কিলোমিটার/ ঘন্টা আর এটা ০ থেকে ১০০ কিমি/ ঘন্টা বেগে পৌছাতে পারে ১১.১ সেকন্ডে। এতে আরও আছে ১৬ ইঞ্চি এলয় চাকা।

নিসান টিডা বাহিরের ডিসাইন

এটার সফ্ট এজ আর সরল ডিসাইন নিয়ে, নিসান টিডা লম্বা সফর আর স্থায়িত্বের জন্য তৈরী। হয়তো এটা ওই অসাধারণ জাকজমকপূর্ণ গাড়িগুলোর মত না যেগুলো দেখেই কাস্টমারদের পছন্দ হয়ে যায়, কিন্তু এটা ডিসাইন করা হয়েছে সর্বোচ্চ আরাম আর দীর্ঘস্থায়ী হবার জন্য। এটার আছে ফ্রন্ট ফগ লাইট আর রিয়ার স্পয়লার। এটার বাম্পার, দরজা আর আয়নার রং আর বাকি বডির রং একই। টিডা অনেকগুলো রঙ্গে উপলব্ধ: লাল, সেফায়ার ব্ল্যাক, সিল্কি বেইজ, স্যান্ড বেইজ, ব্রিলিয়ান্ট সিলভার, আর খয়রি বেগুনি।

নিসান টিডা অন্দরের ডিসাইন

নিসান টিডার জাদু এটার সহজ ব্যবহারযোগ্য কন্ট্রোলস-এ। ৫ জন বসার জায়গা নিয়ে এই গাড়ি বেশ প্রশস্ত, যার আছে যথেষ্ট লেগরুম আর হেডরুম। স্টিয়ারিং এ আছে কয়েকটি প্রয়োজনীয় কন্ট্রোল আর এটার ড্যাশবোর্ডও বেশ সহজ, যাতে যারা নতুন নতুন গাড়ি ব্যবহার করা শুরু করেছেন, তাদের জন্য অনেক সুবিধে হবে। অন্যান্য মজার ফীচার্সের মধ্যে আছে এন্টি-লক ব্রেকিং সিস্টেম (এবিএস), ক্রুজ কন্ট্রোল, রিমোট চাবিবিহীন প্রবেশ, ৬ সিডি প্লেয়ার এমপি৩ ক্ষমতা আর ৬টি স্পিকারসহ, লেদার সীট, আর ৬০-৪০ স্পিল্ট ফোল্ড পেছনের সীট।

এটার নিরাপত্তা ফীচার্সও চমৎকার। এতে আছে নিসান এন্টি-থেফট সিস্টেম ভেহিকল ইমবিলাইজার (এন এ টি এস), একাধিক এসআরএস এয়ারব্যাগ আর ইলেক্ট্রনিক ব্রেকফোর্স ডিস্ত্রিবিউশন (ইবিডি)।

বাংলাদেশে নিসান টিডার মূল্য আর উপলব্ধি

বাংলাদেশে আপনি পাবেন ব্যবহৃত নিসান টিডা। এটার মূল্য বেশ সুলভ: ৯,০০,০০০ টাকা থেকে ১২,০০,০০০ টাকা। নিচে নিসান টিডার মূল্য দেয়া তালিকা দেয়া রইলো, যেটা তৈরী করা হয়েছে কারমুডির তালিকা অনুযায়ী। এই মূল্য মডেল, মাইলেজ, ফীচার্স আর অবস্থার ওপর নির্ভর করে বদলাতে পারে।

নিসান টিডা ২০০৭ মূল্য: ব্যবহৃত- ১২,০০,০০০ টাকা

নিসান টিডা ২০০৬ মূল্য: ব্যবহৃত- ৯,৯০,০০০ টাকা  

নিসান টিডা ২০০৫ মূল্য: ব্যবহৃত- ১০,৫০,০০০ টাকা

কারমুডির সাহায্যে আপনার শহরে ক্রয়ের জন্য উপ্প্লব্ধ নিসান টিডা খুঁজে নিন:

কেন কিনবেন নিসান টিডা?

নিসান টিডা কিনতে পারেন এর সুরুচিপূর্ণ সরলতার জন্য। বাজারে এর প্রতিযোগিতায় আছে নিসান সানি, হ্যুন্দাই একসেন্ট, কিয়া রিও আর সুজুকি সুইফ্ট টিডা কিনতে পারেন কারণ এর আছে:

  • অসাধারণ নিরাপত্তা ফীচার্স
  • সুলভ মূল্য
  • স্থায়িত্ব আর বাস্তবধর্মী ডিসাইন