: প্রস্তাবিত

BDT 2,850,000 মূল্য পরিবর্তনশীল

ঢাকা

N B CARS
  • 61,425 কিলোমিটার

Condition : Excellent Manufacturer : Nissan, Japan Car Name : Nissan Navara Carry Boy Model : 2011 Registration : 2011 Serial : 13 Engine : Common Rail Di-D Displacement : 2500 cc Transmi...

ফলাফল হালনাগাদ করুন
বাংলাদেশে নিশান নাভারা বিক্রয়

বাংলাদেশে নিশান নাভারা বিক্রয়

১৯৯৭ সাল থেকে জাপানী গাড়ি প্রস্তুতকারী কোম্পানি নিশান নাভারা নামের পিকআপ ট্রাক উৎপাদন করে আসছে। নাভারা উৎপাদন করা হয় ডি২২ এবং ডি৪০ প্রজন্মের নামে নিশান হার্ডবডি এবং ডি২১ সিরিজের বিকল্প হিসেবে। এশিয়ার বিভিন্ন জায়গায় নাভারা নিশান ফ্রন্টিয়ার নামে পরিচিত। পিকআপটি তার নির্ভরশীলতা, শক্তপোক্ত বডি ও জ্বালানী সাশ্রয়তা, এক্সেলারেশন, এবং শক্তিশালি পারফর্মেন্সের জন্য বিখ্যাত। নাভারাকে সম্মান জানাতে নিশান এই গাড়িটির ১২তম প্রজন্ম উৎপাদন করছে।

নিশান নাভারা রিভিউ

নিশান নাভারা ইঞ্জিন বিস্তারিত এবং পারফর্মেন্স

নাভারা চালিত হয়ে থাকে একটি ডিওএইচসি আই৪ ২.৫লিটার ৪-সিলিন্ডার ইঞ্জিন দ্বারা যা কিনা ভ্যারিয়েবল জিওমেট্রি টার্বোচার্জার (ভিজিটি) ব্যবহার করে ১৫২ হর্সপাওয়ার এবং ৪০৩ টর্ক উৎপাদন করে। তার সাথে ৫-স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন আগে থেকেই যোগ করা থাকে। ইঞ্জিনটি পরিবর্তন করে ৪০০০সিসি ভি-সিক্স ইঞ্জিনে রূপান্তরিত করা যায় যা কিনা ২৬১ হর্সপাওয়ার উৎপাদন করতে সক্ষম। দুটো ইঞ্জিনই ৫-স্পিড অটোম্যাটিক ট্রান্সমিশন এবং ৪-হুইল ড্রাইভ বেছে নিতে দেয়, যেখানে রিয়ার হুইল ড্রাইভ আগে থেকেই দেয়া থাকে। নাভারা ঘন্টায় ০-১০০ কিমি গতিবেগ মাত্র ১১ সেকেন্ডে তুলতে সক্ষম, এবং এর সর্বোচ্চ গতিবেগ ঘন্টায় ১৭০ কিমি। নিশান দাবি করে থাকে যে নাভারা শহরে কিংবা হাইওয়েতে ৯.২ লিটারে ১০০কিমি ভ্রমন করতে পারে।

নিশান নাভারা বাহিরাবরন

নাভারার আগ্রাসী এবং উদ্ধত ডিজাইন তার স্পোর্টি ফ্রেমের সাথে সংযোজিত হয়ে নাভারাকে একটি বিশেষ স্থান দিয়ে থাক। নাভারার স্পোর্টি রূপ বাজারের সর্বশেষ এসইউভি ডিজাইন দ্বারা অনুপ্রাণিত। তাই বলে এটি ক্লাসিক “ভি-মোশন” ট্রেডমার্কটি সরায়নি তার ফেন্ডার এবং ফ্রন্ট গ্রিল থেকে।  যখন তার উচ্চতা কমিয়ে আনা হয়, একই সময়ে এর বডি-অন-ফ্রেম কন্সট্রাকশন পেছনে একটি শক্ত এক্সেল লিফ স্প্রিং যুক্ত করে এবং সামনে একটি স্বাধীন ডাবল উইশবোন ফ্রন্ট সাস্পেনশন যোগ করে। এর অন্যান্য বৈশিষ্ট্য হছে গিয়ে টাইমার সহ রিয়ার ডিফগার, ফ্রন্ট ফগ ল্যাম্প, এবং সাইড স্টেপ। নাভারা ১৮৭৭ মিমি লম্বা এবং কমলা, কালো, রূপালি, এবং সাদা রঙে পাওয়া যায়।

নিশান নাভারা অন্দরসাজ

নাভারার কেবিনে প্রশস্ত দুই সারিতে বসবার ব্যবস্থা আছে যা কিনা ৫জন পূর্ণবয়স্ক মানুষকে আরামে হাত পা ছড়িয়ে বসতে দেবে। এর কার্যকর কেবিন টেকসই প্লাস্টিক দিয়ে তৈরি যাতে প্রচুর ছোট ছোট স্টোরেজ কমপার্টমেন্ট আছে সামনের দিকে। এটির পেছনের সিটগুলো ভাঁজ করে রাখা যায় কার্গো ধারণক্ষমতা বাড়াতে।

কেবিনের সাথে আছে ৪-স্পিকার স্টেরিও সিস্টেম, ফ্যাব্রিক/লেদার আপহোলস্টারি, পাওয়ার অ্যাডজাস্টেবল সিট, রিমোট কি-লেস এন্ট্রি, ইন-ড্যাশ সিডি/এমপি৩ প্লেয়ার, ম্যানুয়াল এয়ার কন্ডিশনিং, টাচ-স্ক্রিন ডিস্প্লে, এবং পাওয়ার (উইন্ডো, স্টিয়ারিং, এবং ডোর লক)

বাংলাদেশে নিশান নাভারার মূল্য

নিচে দেয়া আছে বাংলাদেশে নিশান নাভারার গড় মূল্যের একটি ধারণা। মূল্যতালিকাটি কারমুডির বর্তমান তালিকার উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে

নিশান নাভারা এলই ২০১১ মূল্যব্যবহৃত – ৩০ লাখ টাকা

নিশান নাভারা ২০১৫ মূল্য – নতুন – ৪২ লাখ টাকা

আপনার শহরে বিক্রয়ের জন্য কারমুডিতে আমাদের নিশান নাভারার সংগ্রহ দেখে নিন!

কেন আপনি নিশান নাভারা কিনবেন?

নাভারা একটি পিকআপ যা কিনা যে কোন ধরনের ভারী কাজ খুব সহজে তার তাৎক্ষণিক ট্রান্সমিশন, শক্তিশালি ইঞ্জিন এবং অসামান্য হ্যান্ডলিং দিয়ে করে ফেলতে পারে। বাজারে এর হাতেগোনা প্রতিদ্বন্দ্বীদের মধ্যে আছে ফোর্ড রেঞ্জার এবং টয়োটা হাইলাক্স। নাভারা বেশ এগিয়ে আছে তার প্রতিদ্বন্দ্বীদের চাইতে জ্বালানী সাশ্রয়ে, ক্ষমতা, এবং টর্ক উৎপাদনে। ব্যবসায়ীদের নিশান নাভারা কেনার চিন্তা করা উচিত এসব কারনে:

  • চমৎকার ইঞ্জিন
  • শক্তপোক্ত বডি ফ্রেম
  • ভাল হ্যান্ডলিং
  • অফ-রোডিং ক্ষমতা