: প্রস্তাবিত

BDT 1,100,000 ড্রাইভ আও্যে

Dhaka

Mr Khan
  • 11,000 কিলোমিটার

NISSAN SUCCESS MICROBUS MODEL 2014, 8 Seats Dual Ac,. Four Luxury Individual Seats,1500CC.Manual Gear .Octane Driven , Only 11000klm driven Almost new Price- 11.00.000,(Fixed) Call me Directly fo...

BDT 1,780,000 মূল্য পরিবর্তনশীল

ঢাকা

Cars
  • 23,000 কিলোমিটার

Auto gear,power Steering,Power window, Retract Mirror,CD Sound System,Amazing Acceleration,All Auto Color:Grey Smooth Engine,Excellent A/C Performance, Spotless Interior and good condition exteri...

BDT 1,050,000 মূল্য পরিবর্তনশীল

চট্টগ্রাম

Radhy
  • 70,000 কিলোমিটার

registration october 2013, document upto dasted, engine toyota changed is january 2017, first party, looking fresh,

BDT 500,000 মূল্য পরিবর্তনশীল

ঢাকা

Nurealam6488 Nurealam6488
  • 90,000 কিলোমিটার

Used Micro

ফলাফল হালনাগাদ করুন
বাংলাদেশে নিসান কারাভান বিক্রয়

বাংলাদেশে নিসান কারাভান বিক্রয়

নিসান কারভান বহুকাঙ্খিত একটি ইউটিলিটি ভ্যান যেটাকে জাপানি অটোনির্মাতা নিসান বাজারজাত করে ১৯৭৩ সালে। বর্তমানে কারাভান পঞ্চম প্রজন্মে আছে। বিশ্ব বাজারে কারভান বিভিন্ন নামে পরিচিত, যেমন নিসান হোমি, নিসান কিং ভ্যান, নিসান আরভ্যান আর ইসুজু কোমো। বাংলাদেশে নিসান কারাভান বেশিরভাগ ব্যবহার হয় স্টাফ ট্রান্সপোর্ট, স্কুল বাস, অ্যাম্বুলেন্স, সিকিউরিটি যান আর ভালো মালামাল বহনের যান হিসেবে ব্যবহৃত হয়। একদম প্রথম থেকেই নিসান কারাভান নিজেকে একটি ভালো মাইক্রোবাস হিসেবে প্রমান করে এসেছে।

নিসান কারাভান রিভিউ

নিসান কারাভান স্পেসিফিকেশন আর পারফরমেন্স

চতুর্থ আর পঞ্চম, দুই প্রজন্মেরই আছে পেট্রল আর ডিজেল ভ্যারিয়েন্ট। ইঞ্জিনের ক্ষেত্রে আছে কয়েকটি অপশন: ২.৫ লিটার (প্রায় ২৪৭৫ সিসি), ২.৭ লিটার (প্রায় ২৬৮৯ সিসি) টার্বোডিজেল আই৪, যা উত্পাদন করে ৯৬ কিলোওয়াট ইঞ্জিনশক্তি, ৩.০ লিটার (প্রায় ২৯৬৭ সিসি) চার সিলিন্ডার ইঞ্জিন, যার সাথে আছে পাঁচ স্পিড ম্যানুয়াল বা চার স্পিড অটো ট্রান্সমিশন আর রিয়ার উইল ড্রাইভ। এটার ফুয়েল খরচ প্রায় ৭.৮ কিলোমিটার প্রতি লিটার।

নিসান কারাভান ডিসাইন

৪র্থ আর ৫ম প্রজন্মের নিসান কারাভান ভ্যারিয়েন্টগুলোর বেশিরভাগেই ৫টি দরজা। তার সাথে আছে আরও লম্বা উইলবেস, উঁচু ছাদ, ইজি-লোডিং রিয়ার টেইলগেইট আর বিভিন সীটিং কনফিগারেশন। এটার অন্দরে ১২ জন প্রাপ্তবয়স্ক মানুষ সারিতে বসার ব্যবস্থা আছে। পেছনের সীটে আছে ৫০/৫০ স্প্লিট ফোল্ডিং অপশন, আর তাই এটার লেআউট ম্যাক্সিমাম কার্গোর জায়গা করে দেয়।

কারাভান ২৫৫৫ মিলিমিটার লম্বা। এটার ড্রামাটিক সামনের ডিসাইনের মধ্যে আছে আকর্ষনীয় ৩ডি কোণবিশিষ্ট স্ট্রাট গ্রিল। কারখানা থেকে ইনস্টল করে দেয়া আরেকটি ফিচার হচ্ছে বাই-জিনন হেডলাইট ডিসাইন যার সাথে আছে এলইডি পজিশনিং লাইট আর রিয়ার কম্বিনেশন টেইললাইট। এটার ডাইনামিক সাইড ভিউ এটার অন বডি সাইড ক্যারেক্টার লাইনকে কমপ্লিমেন্ট করে।

নিসান কারাভানের বাহির অংশটা সাদা কালো প্যালেটের মধ্যে ৭টি ভিন্ন রঙ্গে উপলব্ধ.

বাংলাদেশে নিসান কারাভান এর মূল্য

বাংলাদেশে নিসান কারাভান এর মূল্যের তালিকা নিচে দেয়া রইলো। এই তালিকাটি কারমুদির বর্তমান লিস্টিং এর ওপর নির্ভর করে তৈরী করা হয়েছে, আর সময়ের সাথে বদলাতে পারে।

নিসান কারাভান ২০০৫ মূল্য বাংলাদেশে: ব্যবহৃত- ১১,০০,০০০ টাকা

নিসান কারাভান ২০০৭ মূল্য বাংলাদেশে: ব্যবহৃত- ৮,৫০,০০০ টাকা

নিসান কারাভান ২০০৯ মূল্য বাংলাদেশে: রিকন্ডিশন্ড- ২২,০০,০০০ টাকা

কারমুদির সাহায্যে আপনার শহরে ক্রয়ের জন্য উপলব্ধ নিসান কারাভান খুঁজে নিন:

 

কেন কিনবেন নিসান কারাভান?

নিসান কারাভান বিখ্যাত এর শক্তিশালী বিল্ড আর নির্ভরযোগ্যতার জন্য। এটা যেকোনো পরিবেশ আর আবহাওয়ায় মানিয়ে নিতে পারে, বিশেষ করে বাংলাদেশের আবহাওয়ায় এটার পারফরমেন্স চমত্কার। আরও জরুরী হচ্ছে খুব কম গাড়িই রেসিডুয়াল ভ্যালু রাখে, আর এই গাড়ির ক্ষেত্রে সেটা অনেক বেশি থাকে। যুগের পর যুগের ব্যবহার করা যায়। বাজারে এটার প্রতিযোগিতায় আছে টয়োটা হায়াস, যেটার মূল্য নিসান কারাভান থেকে অনেক বেশি, আর তার মূল কারণটা হলো বাংলাদেশে টয়োটা ব্র্যান্ড এর বিশেষ জনপ্রিয়তা। তা ছাড়া, নিসান কারাভান এর বডি স্পেয়ার পার্টস সহজেই খুঁজে পাওয়া যায় বাংলাদেশে। ছোট বা মাঝারি আকারের এন্টারপ্রাইসগুলো আর ব্যবসায়ীরা যারা নিজেদের মালামাল যাতায়েত করনোর জন্য পারফেক্ট ভ্যানটি খুঁজে বেড়াচ্ছেন, তারা নিসান কারাভান এর লক্ষ্য করতে পারেন কারণ এতে আপনি পাবেন:

  • অসাধারণ টানার শক্তি
  • অত্যন্ত নির্ভরযোগ্য আর কর্মদক্ষ
  • অনেক ভারী মাল আর জিনিস পত্র বহন করতে পারে
  • মেইনটেইন করার খরচ অনেক অল্প
  • বছরের পর বছর ব্যবহারযোগ্য