: প্রস্তাবিত

BDT 10,000,000

চট্টগ্রাম

Sumel Rahman
  • 45,000 কিলোমিটার

This Black colored Mercedes-Benz E220 220d 2014 Convertible is a fantastic deal at just BDT2150000. It comes with a Manual transmission system and has 45000km on the clock. This is a bargain you ...

ফলাফল হালনাগাদ করুন
বাংলাদেশে মার্সিডিজ-বেঞ্জ ই-২২০ বিক্রয়

বাংলাদেশে মার্সিডিজ-বেঞ্জ ই-২২০ বিক্রয়

মার্সিডিজ ই-ক্লাস হচ্ছে জার্মান গাড়ি প্রস্তুতকারী কিংবদন্তী মার্সিডিজ-বেঞ্জের তৈরি একটি এক্সিকিউটিভ গাড়ির প্রশাখা। ই-ক্লাসের “” অর্থ হচ্ছে গিয়ে “ইন্সপ্রিটযমোটর” যা কিনা জার্মান ভাষায় এর ফুয়েল ইঞ্জেকশন ইঞ্জিন বোঝায়। মার্সিডিজ তাদের ফুয়েল ইঞ্জেকশন সিস্টেম উন্মোচিত করে ই-ক্লাস দিয়ে এবং পরে তার সব গাড়িতেই এটি ব্যবহার করতে থাকে। ই-ক্লাস বিশ্ববিখ্যাত তাদের আকার এবং সহনশীলতার কারনে। মার্সিডিজ ই-ক্লাসের এই পথিকৃৎ যদিও তার যাত্রা শুরু করেছিল ট্যাক্সিক্যাব হিসেবে।  এরপর এটি ক্রমে একটি বিলাসবহুল গাড়ির কাতারে উঠে পড়ে তার নিজের যোগ্যতায়, এবং প্রমান করে দেয় যে মার্সিডিজের সুনাম যথার্থ যে এই গাড়ি বছরের পর বছর সড়ক পাড়ি দেওয়ার পরও ভারী ব্যবহারের জন্য মানানসই। বাংলাদেশে উচ্চমূল্যের কারনে এই চার-দরজার পাঁচ-সিটের গাড়িটি স্ট্যাটাস সিম্বল হিসেবে জনপ্রিয়তা অর্জন করে।

মার্সিডিজ-বেঞ্জ ই-২২০ রিভিউ

মার্সিডিজ-বেঞ্জ ই-২২০ ইঞ্জিন বিস্তারিত ও পারফর্মেন্স

ই-ক্লাসের ই-২২০ সেডান মডেলটি ব্লুটেক ২১৪৩ সিসি টার্বো ডিজেল, ৪-সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করে যা কিনা ১৭৭ হর্সপাওয়ার উৎপাদন করে। এটি ০-১০০কিমি গতি মাত্র ৩.৬ সেকেন্ডে তুলতে পারে। এটি আরো আসে ৭জি-ট্রনিক প্লাস ৭-স্পিড অটোম্যাটিক ট্রান্সমিশন সিস্টেম নিয়ে। এটি মার্সিডিজের সবচেয়ে জ্বালানী-সাশ্রয়ী গাড়িগুলোর একটি, তাই এর ডিজেল ভার্শন আপনাকে লিটারে ১৭কিমি ভ্রমন করতে দেবার ক্ষমতা দেবে।

মার্সিডিজ-বেঞ্জ ই-২২০ ডিজাইন

মার্সিডিজ-বেঞ্জ ই-২২০ এর অন্দর বেশ আরামদায়ক এবং অভ্যর্থনীয়। এটি পাঁচজনকে সানন্দে বসাতে পারবে।  এর আমেজের সাথে বজায় রাখতে এটি আসে ফ্রন্ট ভেন্টিলেটেড, হিটেড সিটস, এবং লেদার আপহোলস্টারি সহকারে। তাছাড়া আছে ব্লুটুথ ফোন, এইচডি রেডিও, অডিও স্ট্রিমিং, এবং ৬-ডিস্ক সিডি/ডিভিডি প্লেয়ার।

ই-২২০এর বহিরাবরণ আপনার চাহিদা পূরণ করবে তার বেঁকে যাওয়া বনেটের এলইডি হেডল্যাম্পের সাথে মিশে যাওয়া থেকে এক উদ্ভাসিত আমেজ সৃষ্টি করে।  এর সবচেয়ে বেশি চোখে পড়বার মতন বৈশিষ্ট্য হচ্ছে এর আভান্ট-গার্ড লাইনসমূহ যা কিনা এর স্পোর্টি রূপকে আরো উন্নত করে তোলে তার নরম রেডিয়েটর গ্রিলের সঙ্গে মার্সিডিজ তারাটি সংযোগ করে।

মার্সিডিজ-বেঞ্জ ই-২২০ বৈশিষ্ট্য

মার্সিডিজ-বেঞ্জ বিখ্যাত হয়েছে গাড়িশিল্পে তাদের অসীম অবদানের জন্য যা কিনা গাড়ির প্রতি আমাদের দৃষ্টিভঙ্গী পাল্টে দিয়েছে। ই-২২০ পাল্লা দিয়েছে অডি এ৬ এবং বিএমডব্লু ৫ সিরিজের সঙ্গে প্রচুর নতুন বৈশিষ্ট্য যোগ করে। এর অনন্য বিলাসী কেবিন তৈরি হয়েছে উন্নত মানের কাঁচামাল দিয়ে এবং এর আছে বিরাট ট্রাঙ্ক স্পেস। এটি আন্তর্জাতিক বাজারে বিভিন্ন রঙে পাওয়া যায়, সাধারণত ছাই থেকে কালো রঙের মাঝে মেটালিক শেডে পাওয়া যায়।

মার্সিডিজ-বেঞ্জ ই-২২০ নিরাপত্তা বৈশিষ্ট্য

মার্সিডিজ-বেঞ্জ ই-২২০র নানান রকমের নিরাপত্তা বৈশিষ্ট্য আছে যা কিনা প্যাসেঞ্জারদের উচ্চমানের সুরক্ষা প্রদান করে।  মার্সিডিজ-বেঞ্জ ই-২২০ পার্কট্রনিক সহ একটিভ পারকিং এসিস্ট ব্যবহার করে যা চালকদের টাইট জায়গাতে পার্ক করতে সাহায্য করে। তাছাড়া এটির প্রিমিয়াম ভার্শনের আছে ৩৬০ ডিগ্রি ক্যামেরা যা এই গাড়িকে পার্ক করতে সাহায্য করে। ই-২২০র আরো আছে বেল্ট টেনশনার সহ ৩-পয়েন্ট সিটবেল্ট, ৩-স্টেজ ইম্প্যাক্ট প্রটেকশন ফ্রন্ট ক্র্যাশ, এয়ারব্যাগ, এবং ফ্রন্ট প্যাসেঞ্জারের জন্য সিট অকুপেন্সি রিকগনিশন। তাছাড়া ই-২২০র আছে স্ট্যাবিলিটি কন্ট্রোল, চাইল্ড সিট অ্যাংকর, রিমোট এন্টি-থেফট অ্যালার্ম সিস্টেম, প্রি-কলিশন সেফটি সিস্টেম, এবং ৪-হুইল এবিএস সলিড ডিস্ক ব্রেক সহ।

বাংলাদেশে মার্সিডিজ-বেঞ্জ ই-২২০এর মূল্য

র‍্যাংকন মোটরস লিমিটেড হচ্ছে বাংলাদেশে মার্সিডিজ গাড়ির পরিবেশক।

আপনি রি-কন্ডিশন্ড এবং ব্যবহিত মার্সিডিজ-বেঞ্জ ই-২২০ গড় দামেই পাবেন কারমুডির তালিকাতে। মূল্য সময়ভেদে পরিবর্তন হতে পারে।

মার্সিডিজ-বেঞ্জ ই২২০ ২০১২ মূল্য - রি-কন্ডিশন্ড-৯৫,০০,০০০ টাকা

মার্সিডিজ-বেঞ্জ ই২২০ ২০১১ মূল্য- রি-কন্ডিশন্ড-৮৮,০০,০০০ টাকা

কেন আপনি মার্সিডিজ-বেঞ্জ কিনবেন?

ই-ক্লাস গাড়িগুলো সর্বাধুনিক প্রযুক্তির সংমেশ্রন ঘটিয়ে তার বাহিরে এবং ভেতরে স্টাইলিশ একটি সেডান তৈরি করেছে। ই-২২০ তা থেকে ভিন্ন নয় এবং টাকার যথার্থ মূল্য দেবে তার শক্তিশালি কিন্তু জ্বালানী-সাশ্রয়ী ইঞ্জিন দিয়ে। মার্সিডিজ ই-২২০ আপনার জন্য সেরা গাড়ি হবে এসব বৈশিষ্ট্যর জন্য:

  • জ্বালানী সাশ্রয়
  • অসাধারন বাহির এবং ভেতর
  • অত্যাধুনিক নিরাপত্তা বৈশিষ্ট্য
  • ক্লাস এবং নির্ভরতার প্রতীক