: প্রস্তাবিত
সঠিক ফলাফল পাওয়া প্রস্তাবিত বিকল্প
ফলাফল হালনাগাদ করুন
বাংলাদেশে মাজদা এটেন্জা বিক্রয়

বাংলাদেশে মাজদা এটেন্জা বিক্রয়

মাজদা এটেন্জা, যেটাকে মাজদা-সিক্স ও বলা হয়ে থাকে, জাপানী গাড়ি নির্মাতা মাজদা দ্বা্রা উৎপাদিত একটি বড় পারিবারিক গাড়ি, যেটা বর্তমানে তৃতীয় প্রজন্মে আছে। মাজদা-সিক্স সারা পৃথিবীতে অসাধারণ রকম জনপ্রিয়। ২০০২ সালে এটার প্রবর্তনের পর থেকে, মাজদা এটেন্জা সারা পৃথিবীতে এক মিলিয়নের চেয়েও বেশি ইউনিট বিক্রয় করেছে, আর অন্যান্য সব মাজদা গাড়ির মডেলের চেয়ে তাড়াতাড়ি সেল্স মাইলফলক স্থাপন করেছে। গাড়িটি বিখ্যাত এর অন্তর্দৃষ্টিপূর্ণ, স্টাইলিশ ও সজীব ডিসাইনের জন্য।

মাজদা এটেন্জা রিভিউ

মাজদা এটেন্জা ইঞ্জিন স্পেসিফিকেশন ও পারফরমেন্স

তৃতীয় প্রজন্মের মাজদা এটেন্জা (২০১৩ সালের মডেলগুলো)দুইটি ইঞ্জিন আকারে উপলব্ধ: সাধারণ আনলীডেড ১-৪ ২.০ লিটার (প্রায় ২০০০ সিসি) এবং ২.৫ লিটার, যেটা প্রায় ২৫০০ সিসি। ৪ সিলিন্ডারের ২.৫ লিটার ইঞ্জিন সর্বোচ্চ ১৮৪ হর্সপাওয়ার আর ১৮৫ নিউটন মিটার টর্ক উৎপাদন করে। এটা ফ্রন্ট ইউল ড্রাইভে উপলব্ধ যেটার সাথে আপনি পাবেন ৬ স্পিড অটোমেটিক ট্রান্সমিশন অথবা ম্যানুয়াল গিয়ারবক্স। এটার ফুয়েল ট্যাঙ্ক ক্যাপাসিটি ৬২ লিটার এবং এটা আপনাকে গড়ে (হাইওয়ে ও শহুরে অবস্থায়) ৩০ এমপিজি ফুয়েল ইকনমি দেয়। সেই কারণে এটা নিজের আকারের তুলনায় অনেক এনার্জি এফিসিয়েন্ট একটি গাড়ি।

মাজদা এটেন্জা ডিসাইন

মাজদা এটেন্জার বাহিরের ডিসাইন বেশ অভিজাত। এর আছে নির্ভুল ধাতুর শীট ও পারফরমেন্স কিউ। এটার গ্রিল ও সামনের মাথা, ফ্রন্ট ফেন্ডার লাইন, বাঁক দেয়া ছাদের লাইন ও বিশ্বয়কর রকম রিফাইন করা টেইল আর রিয়ার লাইট পুরুষ প্রকৃতির চেহারাকে বর্ধিত করেছে। ভেতরে, মাজদা-সিক্স এর নান্দনিক ডিসাইন অনেক আনকোরা আর কর্মদক্ষ। এটার পরিবর্তিত ইনস্ট্রুমেন্ট প্যানেল আর সেন্টার কনসোল অনেক পরিষ্কার একটা লুক দেয় আর এটার সব কন্ট্রোলস অনেক চালক বান্ধব। ভেতরে আরও আছে পালিশ করা অ্যালুমিনিয়াম ট্রিম আর লেদার আপহল্সটারি। এটা নিজের শ্রেণীতে সর্বশ্রেষ্ঠ মেটেরিয়ালস এর মান, ফিনিশ আর ফিটিং এর দিক থেকে। এটার দরজা একটু সরু হলেও ভেতরে গাড়িটা যথেষ্ট প্রশস্ত।

মাজদা এটেন্জা ফীচার্স

এটাতে অনেক আধুনিক ফীচার্স আছে যেমন এমজেডডি কানেক্ট মাল্টিমিডিয়া সিস্টেম যেটার সাথে ইন্টারনেট কানেকশনও আছে, একটিভ ড্রাইভিং ডিসপ্লে মাথার অপরের দিকে যেন চালক রাস্তা থেকে চোখ না সরিয়েই গুরুত্বপূর্ণ তথ্য দেখতে পায়। অন্যান্য ফীচার্সের মধ্যে আছে ব্লুটুথ কানেকশন, এইচডি রেডিও, ভয়েস একটিভেটেড অডিও কন্ট্রোল, চাবিবিহীন প্রবেশ, আর ডুয়াল জোন অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল।

বাংলাদেশে মাজদা এটেন্জার মূল্য

মাজদা এটেন্জা সেডান শ্রেনীতে অন্তর্ভুক্ত. এটার শ্রেণী অনুযায়ী গাড়িটা অনেক সাশ্রয়ী। বাংলাদেশে কোনো অফিসিয়াল মাজদা ডিস্ট্রিবিউটর নেই। আপনি বাংলাদেশের খ্যাতিমান গাড়ি ডিলারদের থেকে মাজদা গাড়ি ক্রয় করতে পারেন। নিচে বাংলাদেশে মাজদা এটেন্জার আশাকৃত মূল্য তালিকা দেয়া রইলো। তালিকাটি কারমুডি লিস্টিং এর ওপর নির্ভর করে বানানো হয়েছে, আর সময়ের সাথে বদলাতে পারে:

মাজদা এটেন্জা ২০০৬ মূল্য: রিকন্ডিশন্ড- ১৮,০০,০০০ টাকা

মাজদা এটেন্জা ২০০৯  মূল্য: রিকন্ডিশন্ড- ২৯,০০,০০০ টাকা

কারমুডির সাহায্যে আপনার শহরে ক্রয়ের জন্য উপলব্ধ মাজদা এটেন্জা খুঁজে নিন:

কেন কিনবেন মাজদা এটেন্জা?

মাজদা-সিক্স সৌন্দর্যের সাথে অগ্রসর পাওয়ারট্রেন আর অনন্য ড্রাইভিং অনুভূতির দারুন কম্বিনেশন। বাহির থেকে দেখতে যেমন অসাধারণ, গাড়ি চালানোর অনুভূতিটাও ঠিক তেমনি দারুন। পারিবারিক গাড়ির সেগমেন্টে অনেক অসাধারণ কিছু গাড়ি আছে, কিন্তু যদি আপনার কাছে মাঝারি আকারের অভিজাত গাড়ি যেটার ড্রাইভিং অভিজ্ঞতাও বেশ, তাহলে মাজদা-সিক্স গাড়িটা আপনারই জন্য। ডাইনামিকস আর ডিসাইন এর দিক থেকে মাজদা নিজের শ্রেনীর সবচেয়ে সম্পন্ন ফ্রন্ট ড্রাইভ মিড সাইজ মডেল। বাজারে মাজদা এটেন্জার প্রতিযোগিতায় আছে মাজদা এগ্জেলা, হোন্ডা একর্ড আর টয়োটা এভেন্সিস। মাজডা এটেন্জা কিনতে পারেন কারণ এর আছে:

  • স্টাইলিষ লুক
  • স্মুথ আর রেস্পসিভ পাওয়ারট্রেন
  • দ্রুত ত্বরণ
  • দারুন ফুয়েল ইকনমি
  • স্পোর্টি হ্যান্ডলিং
  • মার্জিত অন্দর