: প্রস্তাবিত

BDT 2,550,000

ঢাকা

Mahindra
  • নতুন

N6 ( Features) – Side body cladding, electric ORVM, 2-Din stereo with USB connectivity, fabric upholstery, driver infotainment system, Micro hybrid technology and anti-theft warning Engine 1.5-...

BDT 2,400,000

ঢাকা

Mahindra
  • নতুন

TUV300 T6 Plus Technical Specs Dimensions & Weight Length 3995 mm Width 1835 mm Height 1839 mm Wheelbase 2680 mm Capacity Doors 5 Doors Seating Capacity 7 Person No of Seating Rows 3 Rows Boot sp...

ফলাফল হালনাগাদ করুন
Mahindra Cars for Sale in Bangladesh| Mahindra Cars images| Mahindra Cars photos| Mahindra Cars pictures

বাংলাদেশে মাহিন্দ্রা গাড়ি বিক্রয়

মাহিন্দ্রা গাড়ি নির্মান আর ডিস্ট্রিবিউট করে মাহিন্দ্রা গ্রুপের অটোমোটিভ সেকটর, মাহিন্দ্রা এন্ড মহিন্দ্রা লিমিটেড। মাহিন্দ্রা গ্রুপ ১৯৪৫ সালে প্রতিষ্ঠা করেন যে সি মাহিন্দ্রা, কে সি মাহিন্দ্রা আর ঘুলাম মোহাম্মেদ, আর কোম্পানির নাম প্রথমে ছিল মাহিন্দ্রা এন্ড মোহাম্মেদ, কিন্তু ঘুলাম মোহাম্মেদ ১৯৪৭ সালে পাকিস্তান চলে যাবার পর কোম্পানির নাম বদলে রাখা হয় মাহিন্দ্রা এন্ড মাহিন্দ্রা লিমিটেড। এই কোম্পানিটি একটি পাবলিক কোম্পানি আর এটার সদর দপ্তর হচ্ছে ভারতের মুম্বাই শহরে।

যদিও এই গ্রুপ এর সফর শুরু হয় লোহা আর স্টিল দিয়ে, বর্তমানে মাহিন্দ্রা এন্ড মাহিন্দ্রা পৃথিবীর বৃহত্তম ট্র্যাক্টর উত্পাদক আর পৃথিবীর বৃহত্তম গাড়ি নির্মাতাদের মধ্যে একটি। ব্র্যান্ড ট্রাস্ট রিপোর্ট অনুযায়ী, মাহিন্দ্রা সবচেয়ে বিশ্বস্ত ব্র্যান্ডদের লিস্টে ১০ম স্থানে আছে। আর ফরচুন ইন্ডিয়া ৫০০ এর টপ কোম্পানির লিস্টে এটা আছে ২১তম স্থানে। এত বছর পরেও মাহিন্দ্রা এখনো বেড়ে চলেছে। ২০১৫ সালের অক্টোবর মাসে মাহিন্দ্রার সেলস বেড়ে যায় ২০%।

জনপ্রিয় মাহিন্দ্রা গাড়ির মডেলগুলো

মাহিন্দ্রা স্করপিও

২০০২ সালে লঞ্চ হবার পর মাহিন্দ্রা স্করপিও সাফল্যের শীর্ষ পৌঁছে যায় ভারতে আর অন্যান্য দেশে। আর এখন প্রায় ১৩ বছর পর, এটা এখনো রাস্তা আর বাজারের ওপর রাজ করে চলেছে। এটার শক্তিশালী বলিষ্ঠ আর শক্তসমর্থ, স্করপিও দেখতে একটি শিকারি পশুর মত, যেটা যেকোনো মুহুর্তে শিকারের ওপর ঝাঁপিয়ে পড়বে।

এই চার চাকার ড্রাইভ এর এসইউভি এর প্রথম প্রজন্ম বাজারে আসে ২০০২ সালে, আর তার পর এটার ২য় প্রজন্ম দেখা দেয় ২০০৬ সালের এপ্রিল মাসে। আর একদম শেষে মহিন্দ্রা স্করপিওর ৩য় প্রজন্ম লঞ্চ হয় ২০১৪ সালের সেপ্টেম্বর মাসে।ইউরোপে মাহিন্দ্রা গোয়া নামে পরিচিত এই যানটি শুধু মানুষের মনই না, অনেকগুলো সম্মানজনক পুরস্কারও জিতে নিয়েছে, যেমন বিবিসি ওয়ারল্ড উইল্স এর “বেস্ট কার অফ দ্য ইয়ার” আর “বেস্ট এসইউভি অফ দ্য ইয়ার” পুরস্কার।

বাংলাদেশে মাহিন্দ্রা স্করপিও এর মূল্য: ব্যবহৃত- ৯,৫০,০০০ টাকা

মাহিন্দ্রা বোলেরো

এটার টাফ আর শক্তিশালী বিল্ড আর অল টেরেইন যোগ্যতা নিয়ে, মাহিন্দ্রা বোলেরো একটি পশু। রাস্তায় এই গাড়ির আছে একটি ডমিনেটিং উপস্থিতি আর এটার সব শক্তি আর ক্ষমতা সত্ত্বেও ভেতর থেকে এই গাড়ি অত্যন্ত নম্র আর আরামদায়ক, যেন আপনার সন্তুষ্টিতে কোনো রকম ত্রুটি না থেকে যায়। এর ভেতরে আছে অনেক ধরনের নতুন প্রযুক্তি আর সুযোগ সুবিধা। এটাতে আছে এসি, হীটিং আর ডিমিস্টিং আর তার সাথে ইঞ্জিন ইমবিলাইজার, মাইক্রো হাইব্রিড সিস্টেম, ড্রাইভার ইনফরমেশন সিস্টেম আর ডিজিটাল ক্লাস্টার। মাহিন্দ্রা বোলেরো আপনার হতে পারে মাত্র ৫,২০,০০০ টাকায়।

মাহিন্দ্রা জাইলো

মাহিন্দ্রা জাইলোর যাত্রা শুরু হয় ভারতের নাসিক থেকে, যেখানে এই গাড়িগুলো একত্র করা হচ্ছে ২০০৯ সাল ধরে। তখন থেকে এখন পর্যন্ত মাহিন্দ্রা জাইলো আর পেছনে তাকিয়ে দেখেনি। এটা একটি ৫ দরজার ক্রসওভার এমইউভি যেটা মহিন্দ্র স্করপিও আর মাহিন্দ্রা কুয়ান্টোর সাথে খুব ঘনিষ্ঠভাবে সম্পর্কিত। আপনি একটি ব্যবহৃত মাহিন্দ্রা জাইলো পেতে পারেন মাত্র ৫,০০,০০০ টাকায়।

মাহিন্দ্রা কুয়ান্টো

মাহিন্দ্রা কুয়ান্টো মোটামুটি মাহিন্দ্রা জাইলো এর ছোট ভার্সন। এটা একটি কম্প্যাক্ট এসইউভি যেটাতে আছে  ইয়োগা সীট আপনার আরামের জন্য। আপনার নিরাপত্তার জন্যে এতে আছে এন্টি-লক ব্রেকিং সিস্টেম, ডুয়াল এয়ারব্যাগ, বুদ্ধিমান রিভার্স এসিস্ট সিস্টেম। একটি ব্র্যান্ড নিউ মাহিন্দ্রা কুয়ান্টো আপনার হতে পারে মাত্র ১৯,০০,০০০ টাকায়।

বাংলাদেশে মাহিন্দ্রা গাড়ির উপলব্ধি

বাংলাদেশে মাহিন্দ্রা যান বাহন আমদানি করে রাংস মটরস লিমিটেড। আপনি কারমুডির সাহায্যে বিক্রয়ের জন্য উপলব্ধ মাহিন্দ্রা গাড়ি খুঁজে নিতে পারেন।