: প্রস্তাবিত

BDT 8,590,000 মূল্য পরিবর্তনশীল

ঢাকা

HILLTEX'S AUTO
  • 11,000 কিলোমিটার

LEXES NX 200 iSports Blue 2014,cc-2000(TRBO)ETC call: 01612763910 OR 01812763910

BDT 1

Dhaka

AutoMotive
  • 2,000 কিলোমিটার

Lexus NX 2014 Pearl LIGHT / push start / Ac TV/navi BACK cam DVD ALLOY Air bag Abs rims power window ,power mirror dhaka Loan available upto 80 % with 10.09 interest Easy and high discount on...

BDT 2,500,000

Dhaka

AutoMotive
  • 2,000 কিলোমিটার

Mazda Red 2014 LIGHT / push start / Ac TV/navi BACK cam DVD ALLOY Air bag Abs rims power window ,power mirror dhaka Loan available upto 80 % with 10.09 interest Easy and hi...

ফলাফল হালনাগাদ করুন
বাংলাদেশে নতুন, রিকন্ডিশন্ড আর ব্যবহৃত লেক্সাস এনএক্স২০০টি বিক্রয়

বাংলাদেশে নতুন, রিকন্ডিশন্ড আর ব্যবহৃত লেক্সাস এনএক্স২০০টি বিক্রয়

জাপানি অটো নির্মাতা টয়োটা শুধু প্রয়োজনীয় গাড়িই বানায় না। সেগুলোর পাশাপাশি টয়োটার আছে একটি লাক্সারী সেডান উৎপাদন বিভাগ: লেক্সাস লেক্সাস এর সদর দপ্তর জাপানের নাগোয়ো তে, আর এটার কর্মক্ষম সদর দপ্তর হচ্ছে বেলজিয়াম এর ব্রাসেল্স আর মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফর্নিয়াতে। যদিও লেক্সাসের প্রথম গাড়ি লেক্সাস এলএক্স একটি সেডান ছিল, লেক্সাস শুধু সেডানই নয়, বরং কূপে, কনভার্টিবল আর স্পোর্টস ইউটিলিটি ভেহিকলও (এসইউভি) উৎপাদন করে থাকে।

লেক্সাসের যাত্রার শুরু থেকেই, এটার গাড়ি উৎপাদন হয়ে এসেছে জাপানের কিউসু আর চুবু অঞ্চলে। সঠিক বলতে গেলে টয়োটার মিয়াটা, ফুকুওকো, কিউসু প্লান্টে, আর তাহারা, আইচি এবং চুবু প্লান্টে। জাপানের বাইরে যেই প্রথম লেক্সাসটি এসেম্বল হয়, সেটা হয় কানাডার ওন্টারিওতে। এই উৎপাদন শুরু হয় ২০০৩ সালে, আরএক্স ৩৩০ নির্মানের সাথে।

লেক্সাস এনএক্স, যেটা একটি লাক্সারী কম্প্যাক্ট ক্রসওভার, বাজারজাত হয় ২০১৪ সালে। এনএক্স এর অর্থ “নিম্ব্ল ক্রসওভার”। এনএক্সর উদ্বোধন করা হয় ২০ এপ্রিল ২০১৪ তে, বেজিং এর “ইন্টারন্যাশনাল অটোমোটিভ এক্সহিবিশন” এ। এটা কিছুটা টয়োটা রাভ৪ এর মত, ইঞ্জিন স্পেসিফিকেশন আর উইলবেস এর দিক থেকে, কিন্তু ডিসাইনটা আর বিলাসবহুল লেক্সাসের।

লেক্সাস এনএক্স২০০টি রিভিউ

লেক্সাস এনএক্স২০০টি ইঞ্জিন স্পেসিফিকেশন আর পারফরমেন্স

লেক্সাস এনএক্স২০০টি উপলব্ধ ২টি ভ্যারিয়েন্টে: লেক্সাস এনএক্স২০০টি, আর লেক্সাস এনএক্স২০০টি এফ স্পোর্ট। লেক্সাস এনএক্স২০০টি এফ স্পোর্ট এর আছে টার্বো ইনলাইন ৪ ইঞ্জিন, যেটার ডিস্প্লেসমেন্ট ২.০ লিটার আর ইঞ্জিন শক্তি ২৩৫ হর্সপাওয়ার ৪৮০০ রেভলিউশন প্রতি মিনিট, আর এটার সর্বোচ্চ টর্ক ২৫৮ পাউনড- ফুট, ১৬৫০ আরপিএম এ। এটা একটি ৫ জন যাত্রীর ক্রসওভার যেটার আছে ওয়েল্ড করা স্টিল ইউনিবডি, আর হুডের নিচে আছে ট্রান্সভার্স ফ্রন্ট ইঞ্জিন। ভালভট্রেন এর কথা বলতে গেলে, প্রত্যেক সিলিন্ডারে আছে ৪টি ভাল্ভ আর সাথে কনটিনুয়াসলি ভারিয়াবল ভাল্ভ টাইমিং উইথ ইন্টেলিজেন্স (ভিভিটি-আই)। কম্প্রেশন রেশীয়টা ১০.০:১, আর এটা বেশ পরিবেশ বান্ধব, কারণ এটা সার্টিফাইড আল্ট্রা-লো এমিশন ভেহিকল (ইউলেভ)। এটার আছে ছয় স্পিড অটোমেটিক ট্রান্সমিশন।

লেক্সাস এনএক্স২০০টি ০ থেকে ৬০ মাইল প্রতি ঘন্টা বেগে পৌছাতে পারে মাত্র ৭ সেকেন্ডে। এটার এরোডাইনামিক ড্রাগ কোএফিশিয়েন্ট ০.৩৩। এটার টার্নিং সার্কল ৩৯.৮ ফুট আর রাস্তায় এটার সর্বোচ্চ গতি ১২৪ মাইল প্রতি ঘন্টা, যেটা প্রায় ২০০ কিলোমিটার প্রতি ঘন্টা।

লেক্সাস এনএক্স২০০টি ফুয়েল খরচ

এই নিদারূণ গাড়িটির ফুয়েল খরচ শহুরে অবস্থায় ২২ মাইল প্রতি গ্যালন, বা ৯ কিলোমিটার প্রতি লিটার। মহাসড়ক অবস্থায় ফুয়েল খরচ ২৮ মাইল প্রতি গ্যালন, বা ১০ কিলোমিটার প্রতি লিটার। এটার ফুয়েল ট্যাঙ্ক এর ধারণ ক্ষমতা ১৫.৯ গ্যালন বা ৬০ লিটার।

লেক্সাস এনএক্স২০০টি ডিসাইন রিভিউ

লেক্সাস এনএক্স২০০টি ভেতরের ডিসাইন

লেক্সাস এনএক্স২০০টি এর অন্দরটা আড়ম্বরপূর্ণ আর আধুনিক। এটাতে আছে স্পোর্টস সীট, সর্বোচ্চ টিল্ট আর গ্রিপের জন্যে, আর সবচেয়ে নজরকারা অপশন  হচ্ছে টিল্ট এন্ড স্লাইড মুনরুফ যেটার আছে আউটওয়ার্ড স্লাইডিং ডিসাইন। এটার কারণে যতটুকু হেডরুম আর লেগরুম আছে, সেটাকে আরও বড় দেখায়।

আপনি আপনার লেক্সাসকে হুকুম দেয়ার ক্ষেত্রে আপনার গাড়িটা প্রায় একটা স্মার্টফোনের মতো। এটার টাচপ্যাড স্লিক আর নতুন। অন্যান্য প্রযুক্তির মধ্যে আছে আপনার স্মার্টফোনের জন্য ওয়্যারলেস চার্জার। এটার ইনডিকেটর লাইট দেখে আপনি নিমেষেই বুঝতে পারবেন কখন চার্জ শেষ হয়েছে। তাছাড়া চার্জারটা রাখা এমন জায়গায় যেন সবসময় আপনার হাতের কাছে থাকে।

স্টিয়ারিং উইলটা লেদার ট্রিম দেয়া আর হীটেড. সাথে আছে লেদার ট্রিমের শিফট নব। সামনের যাত্রীর সীট আর চালকের সীট ১০ ভাবে এডজাস্ট করা যায়। তাছাড়া, এভার সীটটার হেডরেস্ট হাইট এডজাস্টাবল। এতে আগে থেকেই আছে যথেষ্ট কার্গো স্পেস, কিন্তু আপনার যদি আরও বেশি প্রয়োজন হয়, তাহলে আপনি ৬০-৪০ স্প্লিট করে আরও বেশি জায়গা করে নিতে পারেন।

লেক্সাস এনএক্স২০০টি বাহিরের ডিসাইন

সামনের সাসপেনশন চেসি আসে ইন্ডিপেন্ডেন্ট ম্যাকফার্সন স্ট্রাট এর সাথে, যেটার সাথে আছে কয়েল স্প্রিং, স্টাবিলাইজার বার আর গ্যাস প্রেসার দেয়া শক এবসর্বিং। চাকাগুলো ৭.৫ ইঞ্চি এলয় চাকা, আর সাথে ২২৫/৬০আর১৮ অল-সিজন টায়ার। এটার আছে এলইডি হেডল্যাম্প, দরজা হ্যান্ডেল ইলুমিনেষণ আর এলইডি টেইল ল্যাম্প।

লেক্সাস এনএক্স২০০টি ডাইমেনশন

লেক্সাস এনএক্স২০০টি এর ডাইমেনশনগুলো হচ্ছে: দৈর্ঘ্য ১৮২.৩ ইঞ্চি, প্রস্থ ৭৩.৬ ইঞ্চি আর উইলবেস ১০৪.৭ ইঞ্চি। গাড়িটির কার্ব ওজন ১৭৮৭ কিলোগ্রাম।

লেক্সাস এনএক্স২০০টি রঙগুলো

কেবিনের ভেতরে আছে লেদারের বিভিন্ন রং: কালো, কালো সিন্থেটিক লেদার, ক্রেম লেদার, ক্রেম সিন্থেটিক লেদার, আর ফ্ল্যাক্সেন সিন্থেটিক লেদার। বাহিরের জন্য, আপনি যে রঙগুলো পেতে পারেন, সেগুলো হচ্ছে এটমিক সিলভার, এমিনেন্ট ওয়াইট, ফায়ার আগেইট পার্ল, মাটাদর রেড মাইকা, মিটীয়র ব্লু মাইকা, নেবুলা গ্রে পার্ল, অবসিডিয়ান (কালো) আর সিলভার লাইনিং মেটালিক।

লেক্সাস এনএক্স২০০টি ফীচার্স

লেক্সাস এনএক্স২০০টি সুবিধা আর বিনোদন ফীচার্স

আপনার সুবিধা বাড়িয়ে নেয়ার জন্য আপনি পেতে পারেন একটি লেক্সাস এনফর্ম রিমোট। এই মোবাইল অ্যাপ আপনাকে সাহায্য করে ইঞ্জিন শুরু করতে, দরজা জানালার অবস্থা চেক করতে, ফুয়েল লেভেল চেক করতে, এমনকি দরজার তালা খুলতে বা লাগাতে, সবখানে দৌড়াদৌড়ি ছাড়াই। আপনি আপনার পছন্দের মোড সিলেক্ট করে নিতে পারবেন: ইকো, নরমাল, বা স্পোর্ট। আপনার মধ্যের সুর প্রেমীর জন্য আছে ১০টি স্পিকারের প্রিমিয়াম সাউন্ড সিস্টেম। এগুলোর পারফরমেন্স আরও উন্নত করে তোলে এগুলোর পুরো কেবিন জুড়ে কৌশলগত অবস্থান ।

লেক্সাস এনএক্স২০০টি নিরাপত্তা ফীচার্স

আপনার আপনজনের নিরাপত্তা নিশ্চিত করার জন্য এই গাড়িতে আছে ডাইনামিক গ্রিড লাইন সহ ব্যাকআপ ক্যামেরা, রিয়ার ট্রাফিক ক্রস এলার্ট সহ ব্লাইন্ড স্পট মনিটর, মিস্ট সাইকেল সহ বৃষ্টি অনুভব করার ওয়াইপার, সামনের সীট ব্যাক যেগুলো উইপল্যাশ আঘাতের ঝুঁকি কমিয়ে দেয়, এন্টি-লক ব্রেকিং সিস্টেম আর ইলেক্ট্রনিক ব্রেক ফোর্স।

বাংলাদেশে লেক্সাস এনএক্স২০০টি মূল্য   

বাংলাদেশে নতুন, রিকন্ডিশন্ড আর ব্যবহৃত লেক্সাস এনএক্স২০০টি গাড়ি উপলব্ধ।

লেক্সাস এনএক্স২০০টি ২০১৪ মূল্য: রিকন্ডিশন্ড- ৯৮,০০,০০০ টাকা

কারমুডির সাহায্যে আপনার এলাকায় ক্রয়ের জন্য উপলব্ধ লেক্সাস এনএক্স২০০টি খুঁজে নিন:

লেক্সাস এনএক্স২০০টি লেটেস্ট অফার