: প্রস্তাবিত

BDT 15,000,000 অন-সাইট লোণ সম্ভব

চট্টগ্রাম

Sumel Rahman
  • নতুন

Land Rover has delivered quality for years and this vehicle is no exception. This new Land Rover Range Rover Velar 2017 is available for sale and has a Automatic transmission system as well as o...

BDT 12,200,000

চট্টগ্রাম

Sumel Rahman
  • 25,000 কিলোমিটার

This White Land Rover Range Rover Discovery 2015 7 seater is exceptional value at just BDT2600000. The vehicle has a Automatic transmission system and has traveled 25000km to get to you. You won'...

ফলাফল হালনাগাদ করুন
বাংলাদেশে ল্যান্ড রোভার রেঞ্জ রোভার বিক্রয়

বাংলাদেশে ল্যান্ড রোভার রেঞ্জ রোভার বিক্রয়

রেঞ্জ রোভার ব্রিটিশ ল্যান্ড রোভার এর মাঝারি আকারের লাগ্জারী চার চাকার ড্রাইভ, স্পোর্টস ইউটিলিটি ভেহিকল (এসইউভি)। ১৯৭০ সালে এর প্রবর্তন হবার পর ল্যান্ড রোভার এখন ৪র্থ প্রজন্মে আছে, যেটা বাজারজাত হয় ২০১২ সালে, আর এখনো এই গাড়ি অনেক সফল। এই এসইউভি টা স্টাইল আর কর্মদক্ষতার অনন্য সমাহার, আর শহর আর মফস্শল দুই জায়গার মানুষই এই গাড়ি খুবই পছন্দ করেন। ২০১৪ সালের মধ্যে প্রায় অর্ধ মিলিয়ন ইউনিট রেঞ্জ রোভার বিক্রি হয়েছে। ল্যান্ড রোভার ব্র্যান্ডের ফ্ল্যাগশিপ মডেল রেঞ্জ রোভার উপলব্ধ ৪টি ডিসাইনে: অটোবায়োগ্রাফি, ইভোক, এইচএসই আর স্পোর্ট।

ল্যান্ড রোভার রেঞ্জ রোভার বিক্রয়

ল্যান্ড রোভার রেঞ্জ রোভার ইঞ্জিন স্পেসিফিকেশন আর পারফরমেন্স

বিশ্ব বাজারে, রেঞ্জ রোভার অফার হয় ৩টি পাওয়ারট্রেন অপশনে- প্রথমটি হচ্ছে ৩.০ লিটার (প্রায় ৩০০০ সিসি) টিডিভি৬ ডিজেল ইঞ্জিন যা উত্পাদন করে ৩৪০ হর্সপাওয়ার আর ৩৩২ নিউটন মিটার টর্ক। দ্বিতীয় পাওয়ারট্রেনটি হচ্ছে ৪.৪ লিটার (প্রায় ৪৩৯০ সিসি) এসডিভি৮ ডিজেল ইঞ্জিন আর তৃতীয়টি ৫.০ লিটার (প্রায় ৪৯৭৩ সিসি) ভি৮ সুপারচার্জড গ্যাসোলিন ইঞ্জিন যা আপনাকে দেয় সর্বোচ্চ ৫১০ হর্স পাওয়ার ইঞ্জিনশক্তি আর ৪৬১ নিউটন মিটার টর্ক। শক্তিশালী ৪.৪ লিটার এলআর-এসডিভি৮ ইঞ্জিন গাড়িকে এগিয়ে নিয়ে যায় ৩৩৯ হর্সপাওয়ার  ইঞ্জিনশক্তি দিয়ে, আর তার সাথে অসাধারণ ৭০০ নিউটন মিটার টর্ক। প্রত্যেকটি পাওয়ারট্রেন আসে এডাপটিভ ডাইনামিকস আর ভ্যারিয়েবল উচ্চতা সহ ইলেকট্রনিক এয়ার সাসপেনশন এর সাথে। এই গাড়ির সর্বোচ্চ গতি ২১৭ কিলোমিটার প্রতি ঘন্টা, আর এটা ০ থেকে ১০০ কিলোমিটার/ ঘন্টা বেগে পৌছাতে পারে মাত্র ৭ সেকন্ডে। শহুরে অবস্থায় এটার ফুয়েল এফিসিয়েন্সি ৮.৭ কিমি/ লিটার।

ল্যান্ড রোভার রেঞ্জ রোভার বাহিরের ডিসাইন

ল্যান্ড রোভার রেঞ্জ রোভারের ফ্রন্ট ক্রোম গ্রিলকে কমপ্লিমেন্ট করবার জন্য আছে বিভিন্ন বাহিরের ফীচার্স, যেমন অটোমেটিক হেডল্যাম্প, ১৯-২২ ইঞ্চি এলয় চাকা, অটো ডিমিং বাহিরের আয়না আর মেটালিক পেইন্ট দিয়ে জড়ানো বডি। এটার এয়ার ইনটেক, ভেন্ট আর ফ্রন্ট ফেসিয়া রেঞ্জ রোভারকে দেয় মডার্ন লুক।

ল্যান্ড রোভার রেঞ্জ রোভার অন্দরের ডিসাইন

ল্যান্ড রোভার রেঞ্জ রোভারের অন্দরটি অসাধারণরকম বিলাশবহুল। এতে ৫ জন প্রাপ্তবয়স্ক মানুষ বসতে পারে। এটার স্ট্যান্ডার্ড ট্রিমে আছে দামী মেটেরিয়াল যা কেবিনের সব কোনায় আছে। তাছাড়া আছে লেদার আপহলস্টারি, হীটেড সামনের সীট, পাওয়ার এডজাসটেবল পেছনের সীট, তিন জোনে ক্লাইমেট কন্ট্রোল, মাসাজ সহ কুল্ড সামনের সীট আর পেছনের সীট। প্রায় ৭ ইঞ্চি রিয়ার লেগরুম যোগ করা হয়েছে লং-উইলবেস মডেলে যেন যেকোনো উচ্চতার মানুষ আরামে বসতে পারেন।

বাংলাদেশে ল্যান্ড রোভার রেঞ্জ রোভার এর মূল্য

মিলেনিয়াম মটরস লিমিটেড বাংলাদেশে রেঞ্জ রোভার আমদানি করে আর এই দেশে ল্যান্ড রোভার গাড়ির তারা একমাত্র ডিস্ট্রিবিউটর। বাংলাদেশে রেঞ্জ রোভারের এর মূল্যের তালিকা নিচে দেয়া রইলো। এই তালিকা কারমুডির বর্তমান লিস্টের ওপর নির্ভর করে তৈরী করা হয়েছে আর সময়ের সাথে বদলাতে পারে।

ল্যান্ড রোভার রেঞ্জ রোভার ইভোক ২০১৫ মূল্য: নতুন- ১,৩৪,৯০,০০০ টাকা

ল্যান্ড রোভার রেঞ্জ রোভার ২০১৫ মূল্য: নতুন- ৪,৯৯,৯০,০০০ টাকা

কারমুডির সাহায্যে আপনার শহরে ক্রয়ের জন্য উপলব্ধ ল্যান্ড রোভার রেঞ্জ রোভার খুঁজে নিন:

  • ঢাকায় নতুন, রিকন্ডিশন্ড আর ব্যবহৃত ল্যান্ড রোভার রেঞ্জ রোভার গাড়ি বিক্রয়
  • চট্টগ্রামে নতুন, রিকন্ডিশন্ড আর ব্যবহৃত ল্যান্ড রোভার রেঞ্জ রোভার গাড়ি বিক্রয়
  • সিলেটে নতুন, রিকন্ডিশন্ড আর ব্যবহৃত ল্যান্ড রোভার রেঞ্জ রোভার গাড়ি বিক্রয়

কেন কিনবেন ল্যান্ড রোভার রেঞ্জ রোভার?

ল্যান্ড রোভার রেঞ্জ রোভার পৃথিবীর সবচেয়ে বিখ্যাত লাগ্জারী মিডসাইজ এসইউভি গুলোর মধ্যে একটি, আর বাজারে এই শক্তিশালী গাড়িটির প্রতিযোগিতা করে টয়োটা ল্যান্ড ক্রুজার, বিএমডাব্লিউ এক্স৫ আর পোর্‌শ কায়ান। সারা পৃথিবীতে আর বিশেষ করে বাংলাদেশে এই গাড়িটি অনেক ব্যায়বহুল হলেও, আপনি ল্যান্ড রোভার কিনতে পারেন কারণ:

  • বিশেষ ডিসাইন
  • সহজ হ্যান্ডলিং
  • শক্তিশালী ইঞ্জিন
  • ভালো রাইড/ হ্যান্ডলিং ব্যালান্স
  • অসাধারণ অফ-রোড ক্ষমতা