: প্রস্তাবিত
সঠিক ফলাফল পাওয়া প্রস্তাবিত বিকল্প
ফলাফল হালনাগাদ করুন
White Jaguar XF for Sale in Bangladesh| Jaguar XF images| Jaguar XF pictures

বাংলাদেশে জাগুয়ার এক্সএফ বিক্রয়

জাগুয়ার এক্সএফ বৃটিশ অটোনির্মাতা জাগুয়ার এর উৎপাদিত একটি মাঝারি আকারের বিলাসবহুল সেডান।  এর প্রবর্তন হয় ২০০৭ সালে জাগুয়ার এস-টাইপ এর বদলে। জাগুয়ার এক্সএফ গাড়ি প্রেমীদের কাছে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে এটার চমৎকার পারফরমেন্স, উন্নত কেবিন আর নজর কাড়া বাহিরের স্টাইলের জন্যে। বিশ্ব জুড়ে, জাগুয়ার এক্সএফ অন্যান্য বিলাসবহুল গাড়ি যেমন অডি এ৬, বিএমডাব্লিউ ৫ সিরিজ, ইত্যাদির প্রতিদ্বন্দ্বিতা করে।

জাগুয়ার এক্সএফ রিভিউ

জাগুয়ার এক্সএফ ইঞ্জিন স্পেসিফিকেশন

জাগুয়ার এক্সএফ এর তারিফ করা হয় এর অসাধারণ ইঞ্জিন শক্তির জন্য, যেগুলো হচ্ছে ভি৬ বা ভি৮  ইঞ্জিন, ট্রিমের ওপর নির্ভর করে। এটার বেস জাগুয়ার মডেল, ২.০টি প্রিমিয়াম ২০১৫ কে এগিয়ে নিয়ে যায় টার্বোচার্জড ২০০০ সিসি ইঞ্জিন যেটা উৎপাদন ২৪০ হর্সপাওয়ার ইঞ্জিনশক্তি। জাগুয়ার এক্সএফ ৩.০ পোর্টফোলিও আর স্পোর্টস ট্রিম এর সাথে আছে সুপারচার্জড ৩০০০ সিসি ভি৬ ইঞ্জিন যা উৎপাদন করে ৩৪০ হর্সপাওয়ার ৬৫০০ আরপিএম এ আর এটার টর্ক ৩৩২ নিউটন মিটার ৩৫০০ আরপিএম এ। শেষমেশ,  জাগুয়ার এক্সএফ ৫.০ গাড়িতে আছে ৫.০ লিটার ভি৮ ইঞ্জিন যা উৎপাদন করে ৪৭০ হর্সপাওয়ার । জাগুয়ার এক্সএফ এর সব ট্রিমেই আছে ৮ স্পিড অটোমেটিক ট্রান্সমিশন।

জাগুয়ার এক্সএফ ফুয়েল খরচ

জাগুয়ার এক্সএফ এর নতুন মডেলগুলোতে, যেমন ভি৬ বা ভি৮ এআপনি পাবেন উন্নত ফুয়েল খরচ। বাড়তি ফুয়েল বাচাতে, এক্সএফ এর সাথে আসে স্টার্ট-স্টপ সিস্টেম যেটা নিশ্চিত করে যে গাড়ি থেমে গেলে আপনার ইঞ্জিনও থেমে যাবে। জাগুয়ার এক্সএফ ২০১৫ তে গড় ফুয়েল খরচ ৯.৬ লিটার প্রতি ১০০ কিলোমিটার, যেটা সবচেয়ে সেরা না হলেও, এই শ্রেনীর জন্য বেশ ভালো। আপনি দেখতে পাবেন যে জাগুয়ার এক্সএফ ২০১৪ এর তুলনায় এটা অনেক ভালো, কারণ সেটার গড় ফুয়েল খরচ ছিল ৬.৮ লিটার প্রতি ১০০ কিলোমিটার।

জাগুয়ার এক্সএফ বাহিরের ডিসাইন

বিলাসবহুল জাগুয়ার এক্সএফ সবসময় থেকেই নজর কাড়া সৌন্দর্যের অধিকারী। এটার আছে স্পোর্টিং ফ্রন্ট গ্রিল, আধুনিক ফ্রন্ট ফেন্ডার আর বনেট সহ এয়ার ভেন্ট। জাগুয়ার এক্সএফ এর চেহারা আরও উন্নত করা হয়েছে এলইডি লাইট ক্লাস্টার, এলইডি ডেটাইম রানিং লাইট আর একক টেইললাইট দিয়ে।

জাগুয়ার এক্সএফ অন্দরের ডিসাইন

জাগুয়ার এক্সএফ এর বাহিরের সৌন্দর্যের সাথে খাপ খাইয়ে বানানো হয়েছে এটার সুদৃশ্য অন্দর। এটার স্টাইলিশ নজর কাড়া কেবিনের আছে এটার নিজস্য বিশিষ্ট হাই এন্ড ডিসাইন। জাগুয়ার এক্সএফ এ বসতে পারে ৫ জন, আর এটার ফীচার্স অনেকটা অন্যান্য হাই এন্ড গাড়ির ফীচার্সের মতো। স্ট্যান্ডার্ড এক্সএফ এ থাকে পাওয়ার এডজাস্টেবল আর হীটেড সামনের সীট আর পুরো লেদারের আপহলস্টারি। অন্যান্য লক্ষনীয় ফীচার্সের মধ্যে আছে উন্নীত স্পোর্টস সীট, ভেন্টিলেটেড সামনের সীট আর হীটেড স্টিয়ারিং উইল। আর তাছাড়া এই গাড়িতে আপনি পাবেন বিশাল ৫০৪ লিটারের ট্রাঙ্ক আপনার মালামাল রাখবার জন্যে।

জাগুয়ার এক্সএফ ফীচার্স

জাগুয়ার এক্সএফ এর ফীচার্সের মধ্যে আছে পার্কিং সেন্সর, রিয়ারভিউ ক্যামেরা, এইচডি রেডিও, ন্যাভিগেশন সিস্টেম, ব্লাইন্ড স্পট মনিটরিং, মুনরুফ, ডুয়াল জোন অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল, ইত্যাদি।

জাগুয়ার এক্সএফ নিরাপত্তা ফীচার্স

যাত্রীদের নিরাপত্তা সব সময়ে নিশ্চিত করতে জাগুয়ার এক্সএফ এ আছে ২টি এয়ারব্যাগ, এন্টি-উইপল্যাশ প্রযুক্তি, ইন্টেগ্রেটেড টার্ন সিগনাল আয়না, ইলেক্ট্রনিক স্টাবিলিটি সিস্টেম, এন্টি-লক ব্রেকিং সিস্টেম, চাইল্ড সেফটি লক, ডিস্ক ব্রেক আর ব্রেক আসিস্ট।

বাংলাদেশে জাগুয়ার এক্সএফ এর মূল্য

মিলেমিয়াম মটরস লিমিটেড বাংলাদেশে রিকন্ডিশন করা আর ব্র্যান্ড নিউ জাগুয়ার এক্সএফ আমদানি করে। বাংলাদেশে এই গাড়ির মূল্যের তালিকা নিচে দেয়া রইলো। এই তালিকাটি কারমুডির বর্তমান লিস্টিং এর ওপর ভিত্তি করে তৈরী করা, আর সময়ের সাথে বদলাতে পারে।

জাগুয়ার এক্সএফ ২০১৫ মূল্য: নতুন/ রিকন্ডিশন্ড - ৯৯,০০,০০০ টাকা

কারমুডির সাহায্যে আপনার শহরে ক্রয়ের জন্য উপলব্ধ জাগুয়ার এক্সএফ খুঁজে নিন:

কেন কিনবেন জাগুয়ার এক্সএফ?

জাগুয়ার এক্সএফ বিশ্বের সবচেয়ে বিলাসবহুল সেডানগুলোর মধ্যে একটি। অল্প কিছু গাড়ি যেগুলো  জাগুয়ার এক্সএফ এর মোকাবেলা করতে পারে, সেগুলো হচ্ছে মার্সিডিস সি- ক্লাস, মার্সিডিস ই- ক্লাস, অডি ৬, অডি ৭, বিএমডাব্লিউ ৫ সিরিজ, ইত্যাদি। আপনি এই গাড়িটি কিনতে পারেন কারণ:

 

  • স্টাইলিশ অন্দর
  • আরামদায়ক আর অভিজাত রাইড
  • স্পোর্টি হ্যান্ডলিং
  • নিদারূণ দেখতে