: প্রস্তাবিত

BDT 2,350,000 মূল্য পরিবর্তনশীল

Dhaka

Exclusive Car Centre
  • 32,000 কিলোমিটার

Please Call-01985778438 or 01714201008 Hyundai Tucson Model-2012 Registration-2013, CC-2000 Automatic, Fuel- Octane Type-Jeep Millage-32000 Brand-Hyundai Driven-First Hand Everythi...

BDT 2,800,000 ড্রাইভ আও্যে

ঢাকা

Naharfarmersgroupbd Naharfarmersgroupbd
  • 37,000 কিলোমিটার

This car is always maintained from Millennium Service Center and is just like as showroom condition. Selling to make room for a new car. Please if you are interested have a look first before comp...

BDT 3,950,000 মূল্য পরিবর্তনশীল

ঢাকা

Nktalukder1 Nktalukder1
  • 2,000 কিলোমিটার

I will shift to another country. For that i need to sell this car. Totally new condition. Brand new car from Millennium.

BDT 3,000,000 মূল্য পরিবর্তনশীল

ঢাকা

Hasib08 Hasib08
  • 50,000 কিলোমিটার

The Jeep is Running by octane no problem. My brother is going out the country that's the sale reason.(reg-2010 cc-2000 and Dubble Sunroof brand new)

BDT 2,300,000 মূল্য পরিবর্তনশীল

ঢাকা

আশিক রহমান
  • 32,000 কিলোমিটার

HYUNDAI TUCSON SUNROOF First Party Family Car Mileage Only 32000km. Push Start Model-2011 Reg-2011 Engine Capacity: 2000cc Octane Drive Full Options Auto CD Sound System Original Back C...

BDT 2,200,000 মূল্য পরিবর্তনশীল

Uttara Model Town

M A. Abdullah
  • 69,500 কিলোমিটার

This Silver / Grey Hyundai Tucson 2011 is exceptional value at just BDT2200000. The vehicle has a Automatic transmission system and has traveled 59500km to get to you. You won't find a better d...

BDT 35

বগুড়া

ESHAT IMRAN
  • নতুন

Hyundai has delivered quality for years and this vehicle is no exception. This new Hyundai Tucson Hyundai TuCson 2017 Black Edition is available for sale and has a Automatic transmission system ...

BDT 2,170,000 মূল্য পরিবর্তনশীল

Dhaka

Matrix Car Bazar
  • 37,000 কিলোমিটার

Hyundai Tucson Model 2011 Registration 2012 Full Option Auto 2000cc Black color ,Lather Interior ,Sunroof ,Push Start , Condition is Excellent .

BDT 2,400,000

Bangladesh

Rabbikhan333 Rabbikhan333
  • 57,000 কিলোমিটার

Excellent manufacture # Korea,Hyundai. As like new car......fresh condition....... i am one hand used.... only office to home...... like a brand new car.... you can see you ...............&drive ...

ফলাফল হালনাগাদ করুন
বাংলাদেশে হ্যুন্দাই টাকসন বিক্রয়

বাংলাদেশে হ্যুন্দাই টাকসন বিক্রয়

এরিজোনার একটি শহরের নামে নাম রাখা হয় হ্যুন্দাই টাকসনের। হ্যুন্দাই এর এই কম্প্যাক্ট ক্রসওভার এসইউভি ২০০৪ সালে বাজারজাত হয়। টাকসন লাইনআপ এর শুরু থেকেই হ্যুন্ডাই এই গাড়িটি একেবারে নতুন আর উন্নত প্রযুক্তির সাথে গড়ে তোলে, আর সব প্রয়োজনীয় ফীচার্স দিয়ে নির্মান করে, যেন গাড়িটা সারা বিশ্বে সফল হতে পারে।

হ্যুন্দাই টাকসন রিভিউ

হ্যুন্দাই টাকসন স্পেসিফিকেশন ও পারফরমেন্স

সহজ কোথায় বলতে গেলে, টাকসন বাজারের সবচেয়ে ভালো ক্রসওভার গুলোর মধ্যে একটি। এই চার চাকার ড্রাইভ গাড়িটার নিজের জাতের অন্যান্য গাড়ির ওপর রাজত্ব করার বেশ কয়েকটি কারণ আছে। গত কয়েক বছরে এটা অনেক ভালো ভালো রিভিউ পেয়েছে, বিশেষ করে মাঝারি আর উঁচু লেভেলের মডেলের সাথে তুলনা করতে গেলে। (২.৪ লিটার থেটাটু ১.৪ পেট্রল ইঞ্জিন আর এর উপরে)।

টাকসন পৃথিবীর সাতটি অঞ্চলে অস্সেম্ব্ল হয়, আর এটার প্রথম লাইনআপ বাজারজাত হয় ২০০৪ সালে। এটার ডিসাইনটা বাক্স আকারের, আর ইঞ্জিন গ্রেড এর ওপর এটার ত্রি-ডিমেনশোনাল ক্যাটাগরি যার মধ্যে আছে ২.৭ লিটার ডেল্টা ভি৬ পেট্রল ইঞ্জিন। ট্রান্সমিশন এর মধ্যেও বেশ কয়েকটি অপশন আছে, যেমন ৪ স্পিড অটোমেটিক অপশন। গাড়িটার ফুয়েল ইকোনমি ২৫ এমপিজি যেটার কারণে টাকসন সহজেই প্রতিদ্বন্দ্বীদের টেক্কা দিতে পারে।

প্রথম প্রজন্মে যেই সেফটি স্পেসিফিকেশন ছিল তাতে করেই গাড়িটা এনএইচটিএসএ ক্র্যাশ টেস্ট এ ৫ তারা অর্জন করে নেয়।

২০০৯ সালে মডেলটার দ্বিতীয় প্রজন্ম বাজারজাত হয়। নতুন এরোডাইনামিক ডিসাইন আর অনেক আপগ্রেড এর সাহায্যে টাকসন হয়ে ওঠে একদম নতুন, আর বিশ্ব মার্কেটে ক্রসওভার প্রেমীরা এই গাড়িটাকে একটা হিট করে তোলে। পাওয়ার আউটপুট আর ফুয়েল এফিসিয়েন্সি মারাত্মক রকম বাড়িয়ে দেয়া হয়, আর একই সাথে গাড়িটাকে আরও আরামদায়ক আর নিরাপদ বানানো হয়। ইঞ্জিন গ্রেড আরও উন্নত করা হয়, কিন্তু ভি৬ ভ্যারিয়েন্টটা আর নির্মান করা হয় না।  দুইটি নতুন গ্রেড বাজারে ছাড়া হয় যেন লাইন-আপটা আরও  সাধ্য মত হওয়ার জন্য: ১.৬ লিটার আর ১.৭ লিটার।

বাংলাদেশে হ্যুন্দাই টাকসনের মূল্য

সম্প্রতি বাংলাদেশে হ্যুন্দাই টাকসন বেশ জনপ্রিয়। ঢাকা আর চট্টগ্রামের রাস্তায় এই গাড়ির সংখ্যা ক্রমশই বেড়ে চলেছে। এটার প্রথম প্রজন্মের মূল্য ১৫,০০,০০০ থেকে ২০,০০,০০০ টাকার মধ্যে আর এর চেয়ে নতুন প্রজন্মগুলোর মূল্য ৩৩,০০,০০০ থেকে ৩৭,০০,০০০ টাকার মধ্যে পড়তে পারে। গাড়িটা অত্যন্ত নির্ভরযোগ্য আর লোকাল বাজারে এটার কোনো নেতিবাচক সমালোচনা নেই। এটার ফুয়েল ঢাকার মত শহরে খুবই লোভনীয়।

হ্যুন্দাই টাকসন ২০১৩ মূল্য: নতুন- ৩৫,৭৫,০০০ টাকা

হ্যুন্দাই টাকসন ২০১১ মূল্য: ব্যবহৃত- ৩৭,০০,০০০ টাকা

হ্যুন্দাই টাকসন ২০১০ মূল্য: ব্যবহৃত-  ২৭,৫০,০০০ থেকে ৩২,০০,০০০ টাকা

কেন কিনবেন হ্যুন্দাই টাকসন?

এসইউভি গাড়ির মধ্যে টাকসন সবচেয়ে সাশ্রয়ী ইউনিট গুলোর মধ্যে একটি। এটার ইঞ্জিন অত্যন্ত শক্তিশালী, অন্দরটা বেশ আকর্ষনীয়, হ্যান্ডলিং অসাধারণ আর দারুন নিরাপত্তা ফীচার্স। সব মিলিয়ে কেনার মত একটা গাড়ি। পৃথিবী জুড়ে এই গাড়ির প্রতিদ্বন্দী হোন্ডা সিআর-ভি, শেভ্রলে ফরেস্টার, সুবারু ফরেস্টার, কিয়া স্পোর্টেজ  আর টয়োটা রাভফোর সাধারণত, ছোট পরিবার, যারা একটি নির্ভরযোগ্য ক্রসওভার এসইউভি খুজছেন, তারা নিশ্চই হ্যুন্দাই টাকসন পছন্দ করবেন কারণ এর আছে:

  • ভালো নিরাপত্তা সরঞ্জাম
  • বিভিন্ন ধরনের ফীচার্স
  • টেকসই ও নির্ভরযোগ্যতা
  • স্পোর্টি গঠন