: প্রস্তাবিত

BDT 2,400,000 মূল্য পরিবর্তনশীল

Dhaka

mazmu
  • 52,000 কিলোমিটার

MODEL-2011,REG-2011, SL-31, ALL PAWOR

BDT 2,375,000 মূল্য পরিবর্তনশীল

ঢাকা

Hazi. Md. Abdur Rob
  • 1,100 কিলোমিটার

<<<===::::::GENERAL INFO :::::===>>> CAR NAME : HYNDAI SONATA MODEL YEAR : 2012 REGISTRATION YEAR : 2014 ENGINE CAPACITY : 2000CC FUEL TYPE : OCTANE MILEAGE : 1100Km TRANSMISSION : AUTOMATIC CO...

BDT 2,250,000 ড্রাইভ আও্যে

Dhaka

AUTO CAR SELECTION
  • 16,400 কিলোমিটার

All power CD mp3 Leather seat Full Sun roof Trptonic Gear

BDT 560,000 মূল্য পরিবর্তনশীল

ঢাকা

Sakibhasanst007 Sakibhasanst007
  • 80,000 কিলোমিটার

Hyundai Sonata 98. 2000 cc Toyota vista engine. Looking nice with Sunroof. Pearl White glosy original colour. Ice cool chilled Ac. Original Leather Seat. Octane and CNG. Shelf driven Running car...

BDT 2,375,000 মূল্য পরিবর্তনশীল

Banani

M. S. M Car center
  • 17,545 কিলোমিটার

Condition: Excellent Model: 2012 Registration: 2014 Serial: 35 Engine: DOHC 16 V Engine Capacity: 2000 CC Transmission: Automatic Color: Black Fuel System: Octane Options: Excellent AC, Sunro...

ফলাফল হালনাগাদ করুন
বাংলাদেশে হুন্ডাই সোনাটা বিক্রয়

বাংলাদেশে হুন্ডাই সোনাটা বিক্রয়

হুন্ডাই সোনাটা দক্ষিন কোরিয়ান গাড়ি-প্রস্তুতকারী হুন্ডাই কোম্পানির ১৯৮৫ সালে তৈরি একটি মাঝারি আকারের ফ্যামিলি সেডান, যা জাপানি নির্মাতা মিটসুবিশির সঙ্গে কাজ করে সোনাটা আবার বাজারজাত করা হয়।। দুই বছর পর ক্রেতাদের থেকে সাড়া না পাওয়াতে এটির ইঞ্জিন উন্নত করা হয়, রূপবর্ধন করা হয় এবং হুন্ডাই স্টেলার নামে বাজারজাত করা হয়। ষষ্ঠ প্রজন্ম (২০০৯) হতে এটি দক্ষিন কোরিয়ান এই উৎপাদনকারীর অন্যতম সেরা গাড়ি হয়ে উঠে। ২০১৫ সালে এটির সপ্তম প্রজন্ম বাজারজাত করা হবে।

হুন্ডাই সোনাটা রিভিউ

হুন্ডাই সোনাটা পারফর্মেন্স

হুন্ডাই সোনাটা একটি সাধারন ২.৪ থেটা ২ মাল্টি-পয়েন্ট ইনজেকশন (এমপিআই) গ্যাসোলিন ডুয়াল সিভিভিটি ইঞ্জিন ব্যবহার করে যা কিনা ২২৯ নিউটন মিটার টর্ক১৭৫ হর্সপাওয়ার উৎপাদন করে থাকে। সোনাটার সব মডেল ৬-স্পিড অটোম্যাটিক ট্রান্সমিশন ব্যবহার করে, এর একমাত্র ব্যতিক্রম হচ্ছে সোনাটা ইকো যা কিনা ৭-স্পিড অটোম্যাটেড ম্যানুয়াল সহকারে আসে। হাইওয়েতে এটি লিটারে ১৪.৮ কিমি ভ্রমন করতে পারে। গাড়িটি ০-১০০কিমি ৯ সেকেন্ডে যেতে সক্ষম এবং ঘন্টায় ২২০ কিমি এর সর্বোচ্চ গতি অর্জন করতে পারে।  

হুন্ডাই সোনাটা অন্দর

হুন্ডাই সোনাটা একটি উন্নত মানের এক্স-কন্সেপ্ট অভ্যন্তরীণ ডিজাইন ব্যবহার করে। আরামদায়ক গাড়িচালনার অভিজ্ঞতা দিতে এটি পাওয়ার এডজাস্টেবল লাম্বার সাপোর্ট সিট, ইলেক্ট্রিক পাওয়ার স্টিয়ারিং, ৫ কিংবা ৮-ইঞ্চি টাচ-স্ক্রিন নেভিগেশন সহ ইনফোটেইনমেন্ট সিস্টেম, ডিজিটাল ডিসপ্লে, ক্লাইমেট কন্ট্রোল ডিসপ্লে, ট্রিপ মিটার সহ ব্লু-লিট ইন্সট্রুমেন্ট প্যানেল এবং ইকো ড্রাইভিং অপশন প্রদান করে। গাড়িটি তার প্যাসেঞ্জারদের নানান আরামদায়ক ফিচার প্রদান করে থাকে যেমন লেদার সিট, মাল্টি-বক্স এক্সেস সহ একটি সেন্টার আর্মরেস্ট। এটি ১৬.৩ কিউবিক ফিটের একটি বুট বহন করে থাকে।  

হুন্ডাই সোনাটা বাহ্যিক রূপ

সোনাটা ১৮৩ সেমি চওড়া, ৪৮২সেমি লম্বা, এবং উচ্চতায় ১৪৮ সেমি। এটির ইউনিবডি কনস্ট্রাকশন একটি ম্যাকফারসন স্ট্রাট ফ্রন্ট সাস্পেনশনের সাথে যুক্ত এবং পেছনে কয়েল স্প্রিং/মাল্টি-লিঙ্কের সঙ্গে যুক্ত। এটির সামনে পেছনে স্ট্যাবিলাইজার বার থাকায় হুন্ডাই সোনাটার তুলনাহীন হ্যান্ডলিং বেশ প্রখ্যাত। এটির সাবলীল বডি স্টাইল তার ক্যাটস আই এইচআইডি হেডল্যাম্পট্র্যাপেজয়েড ক্রোম ফ্রন্ট গ্রিল কারণে আরো আকর্ষণীয় হয়ে উঠে। নতুন সোনাটা মডেলগুলো প্যানারমিক সানরুফ, ফগ ল্যাম্প, এলইডি রিয়ার এবং ফ্রন্ট লাইট, রিয়ার স্পয়লার সহকারে আসে।  

হুন্ডাই সোনাটা বৈশিষ্ট্য

সোনাটা ক্রুজ কন্ট্রোল, হ্যান্ডস-ফ্রি কলিং, ফ্রন্ট এবং রিয়ার কাপ হোল্ডার এবং ডোর পকেট, ফরওয়ার্ড কলিশন ওয়ার্নিং, স্টোরেজ সহ ওভারহেড কনসোল, স্যাটেলাইট রেডিও, ইউএসবি ও এক্সটারনাল মিডিয়া কন্ট্রোল সহ অক্সিলারি অডিও ইনপুট, রিয়ারভিউ ক্যামেরা, লেন ডিপারচার ওয়ার্নিং, এবং ব্লাইন্ড স্পট মনিটরিং ইত্যাদি অত্যাধুনিক ফিচার অফার করে থাকে।

বাংলাদেশে হুন্ডাই সোনাটার দাম

বাংলাদেশে নতুন হুন্ডাই গাড়ি হুন্ডাই মটরস বাংলাদেশ লিমিটেড দ্বারা আমদানি করা হয়। কারমুডি নতুন, ব্যবহৃত কিংবা সেকেন্ড হ্যান্ড হুন্ডাই সোনাটা মডেল বিক্রয় করে থাকে। কারমুডির লিস্টিং অনুযায়ী নতুন, রি-কন্ডিশন্ড, ব্যবহৃত/সেকেন্ড হ্যান্ড হুন্ডাই সোনাটার দাম ১৮ লাখ টাকা থেকে শুরু হয়ে থাকে। গাড়ির দাম নির্ভর করে এর উৎপাদন সাল, বর্তমান অবস্থা, এবং অন্যান্য বৈশিষ্ট্যের উপর। নিচে দেয়া আছে কারমুডির তালিকা অনুযায়ী হুন্ডাই সোনাটা গাড়ির দাম।

হুন্ডাই সোনাটা ২০১১: ব্যবহৃত –৩০,২০,০০০ টাকা থেকে শুরু

হুন্ডাই সোনাটা ২০১০: ব্যবহৃত– ৩০,০০,০০০ টাকা থেকে শুরু

কেন আপনি হুন্ডাই সোনাটা কিনবেন?

সোনাটার আছে জায়গা, সুরক্ষা, নির্ভরতা, এবং পারিবারিক অন্তরঙ্গতার সবচেয়ে সুমধুর কম্বিনেশন। এই মডেলের গাড়িগুলর মধ্যে এর আছে বড় অভ্যন্তর এবং আপনাকে দেবে অনাবিল প্রশান্তির মাঝে গাড়ি চালানোর অভিজ্ঞতা দেবে। এটির সাস্পেনশন উচ্চ গতিতে একে আরো দুর্দান্ত করে তোলে। হুন্ডাই সোনাটা মাঝারি আকারের এক্সেকিউটিভ গাড়ির ক্যাটাগরিতে হোন্ডা অ্যাকর্ড, টয়োটা ক্যামরি, নিশান আল্টিমা, এবং মাজদা ৬ এর সঙ্গে পাল্লা দেয়। ক্রেতাগণ হুন্ডাই সোনাটা কিনবেন কারন এর আছে:

  • উন্নতমানের কাঁচামাল দিয়ে তৈরি অভ্যন্তর
  • ভাল এক্সেলারেশন ও স্পিড
  • জ্বালানী সাশ্রয়
  • চটকদার রূপ