: প্রস্তাবিত

BDT 5,990,000

ঢাকা

Harish Khulna
  • 68,852 কিলোমিটার

DESCRIPTION: PS,PW,BLACK COLOR,SUNROOF,ASH INTERIOR,LEATHER SEAT,ALL POWER SEAT,DUAL TURBO ENGINE,ECO,PRO HID LIGHT,SERVICE MONITOR/DUAL TV, AUTO GEAR,SUPER COOL AIR CONDITION,TV NAVIGATION,BACK ...

BDT 6,500,000 মূল্য পরিবর্তনশীল

Dhaka

Auto Navigation
  • 29,000 কিলোমিটার

brand:BMW model name:X5 model year:2004 registration year:2005 body type:SUV condition:USED transmission:AUTOMATIC fuel type:octen cc:4800 mileage:29000 description:Auto Navigation, 311 progot...

ফলাফল হালনাগাদ করুন
বাংলাদেশে বিএমডব্লু এক্স ফাইভ সিরিজ বিক্রয়

বাংলাদেশে বিএমডব্লু এক্স ফাইভ সিরিজ বিক্রয়

বিএমডব্লু এক্স ফাইভ হচ্ছে জার্মান গাড়িনির্মাতা বিএমডব্লুর তৈরি একটি মাঝারি আকারের লাক্সারি এসইউভি (স্পোর্টস ইউটিলিটি ভেহিকল)। এটি বিএমডব্লুর তৈরি প্রথম এসইউভি, যা কিনা ১৯৯৯ সালে উন্মোচিত করা হয়, এটি “ফোর বাই ফোর” (4x4) নামে বিখ্যাত হয়ে উঠে তার অল-হুইল ড্রাইভ দিয়ে যা ম্যানুয়াল এবং অটোম্যাটিক ট্রান্সমিশনে পাওয়া যায়। এক্স ফাইভ বিএমডব্লুর কঠোর রূপ, স্টেশন ওয়াগনের মাল বহন করার ক্ষমতা, এবং যে কোন সড়কে চলার ক্ষমতা একসঙ্গে প্রদান করে। এই সিরিজটি ১৩ লাখেরও বেশি গাড়ি বিক্রি করেছে এবং স্পোর্টস অ্যাক্টিভিটি ভেহিকল প্রজাতি প্রতিষ্ঠা করেছে।

বিএমডব্লু এক্স ফাইভ রিভিউ

বিএমডব্লু এক্স ফাইভ ইঞ্জিন বিস্তারিত

বিএমডব্লু এক্স ফাইভ এর আছে এক্সড্রাইভ ইন্টেলিজেন্ট অল-হুইল ড্রাইভ সিস্টেম। আরো সক্ষম হতে এটির আছে টিপট্রনিক কন্ট্রোল সহ ৮-স্পিড অটোম্যাটিক ট্রান্সমিশন। এটির গিয়ার সিলেকশন লো গিয়ারে আরো এক্সেলারেশনের জন্য কম রেশিও প্রদান করে, কিন্তু ৬-স্পিডের চেয়ে হাল্কা ওজনের। বিএমডব্লু এক্স ফাইভ তিনটি শিফটিং প্রোগ্রাম থেকে বেছে নিতে দেয় – ম্যানুয়াল, ড্রাইভ, এবং ড্রাইভ স্পোর্ট। বিএমডব্লু পাঁচটি ইঞ্জিন থেকে বেছে নিতে দেয় – ৩ লিটার, ৪.৪ লিটার ভিএইট, ৪.৬লিটার ভিএইট, ৪.৮ লিটার ভিএইট, এবং ৩লিটার ডিজেল ইঞ্জিন যা কিনা ২১৮ থেকে ৩৩৫ হর্সপাওয়ার উৎপাদন করে।

একটি সাধারণ এক্স ফাইভ আপনার ভালোই জ্বালানী সাশ্রয় করবে। বিএমডব্লু ২০১৫ প্রতি গ্যালনে হাইওয়েতে ১৯/২৭ মাইল যায়। টার্বোডিজেল এক্স ফাইভ ২৪/৩১ মাইল যেতে সক্ষম প্রতি গ্যালনে।  

বিএমডব্লু এক্স ফাইভ অন্দর ডিজাইন

বিএমডব্লু এক্স ফাইভএর ডিজাইন সব প্যাসেঞ্জারদের জন্য প্রচুর জায়গা প্রদান করে। এটির আছে অ্যাডজাস্টেবল হিটেড লেদার সিট সবার জন্য যেন এয়ার কন্ডিশন্ড তাপমাত্রায় আপনি বাইরের বৃষ্টি কিংবা শীত উপভোগ করতে পারেন। এটির আছে ভেন্টিলেটেড ফ্রন্ট সিট এবং হিটেড রিয়ার সিট এবং ২০-ওয়ে পাওয়ার-অ্যাডজাস্টেবল মাল্টি-কন্টুর ফ্রন্ট সিট

বিএমডব্লু এক্স ফাইভ বাহিরের ডিজাইন

বিএমডব্লু গাড়ি সবসময় চিত্তাকর্ষক ও মোহময় রূপের গাড়ি তৈরি করেছে। বিএমডব্লু এক্স ফাইভএর আছে একটি অদম্য উপস্থিতি, দৃঢ়তা, এবং বহুমাত্রিকতা যা কিনা একে এক অনন্য রূপ দেয়। বিএমডব্লু এক্স ফাইভ এর বাহিরাবরণ বেশ সুঠাম এবং একটি লম্বা হুইলবেসের উপর স্থাপিত যা কিনা এর খাটো সামনে-পেছন বডিটিকে নামিয়ে গাড়ির সামনের এবং পিছনের দিক আরো দৃশ্যময় করে তোলে।

বিএমডব্লু এক্স ফাইভ ফিচারসমূহ

এক্স ফাইভ তার সুঠাম স্পোর্টি এবং দৃঢ় ডিজাইন দিয়ে গাড়ি চালানোর আরাম, বহুমাত্রিকতা, অন্দরের জায়গা, সাশ্রয় এবং অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে মাপকাঠি বেশ উপরে নিয়ে গিয়েছে। অত্যাধুনিক সাউন্ড এবসরবিং মেজার ব্যবহার করে এক্স ফাইভ বাহিরের দুনিয়া থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন হতে সক্ষম। এক্স ফাইভ রিয়েল টাইম ট্রাফিক ইনফরমেশন এবং গুগল সার্চের সঙ্গে যুক্ত একটি নেভিগেশন সিস্টেম ব্যবহার করে। এই নেভিগেশন সিস্টেম ব্যবহারকারীকে তাদের কন্ট্যাক্টদের নাম, নম্বর, ও গন্তব্য লিখতে দেয় এবং আইড্রাইভ নবে স্থাপিত একটি টাচপ্যাড ব্যবহার করে ম্যাপ জুম ইন এবং জুম আউট করতে দেয়।  

বিএমডব্লু এক্স ফাইভ নিরাপত্তা বৈশিষ্ট্য

প্যাসেঞ্জার ও ড্রাইভারের নিরাপত্তা নিশ্চিত করার মতন সাধারণ ফিচারসমূহ বাদে বিএমডব্লু এক্স ফাইভ আরো ব্যবহার করে থাকে ড্রাইভিং এসিস্টেন্ট সেফটি প্যাকেজ, যা কিনা লেন ডিপারচার ওয়ার্নিং, ব্রেকিং ফাংশন সহ পেডেস্ট্রিয়ান কলিশন ওয়ার্নিং সিস্টেম এবং অডিবল ও ভিসুয়াল ওয়ার্নিং যে কোন দুর্ঘটনার ঘটলে।

বাংলাদেশে বিএমডব্লু এক্স ফাইভ এর মূল্য

বাংলাদেশে একটি বিএমডব্লু এক্স ফাইভএর মূল্য ৬৫ লাখ টাকা থেকে শুরু হয়ে ১ কোটি ৭৫ লাখ টাকা পর্যন্ত হয়ে থাকে। কারমুডি লিস্টিং অনুসারে বিএমডব্লু গাড়ির বর্তমান দাম নিচে দেয়া আছে । দাম নির্ভর করে থাকে উৎপাদন সাল, মাইলেজ, বহিরাবরণ এবং অন্দরের বর্তমান অবস্থার উপর।

বিএমডব্লু এক্স ফাইভ ২০১৪ মূল্য – নতুন – ১,৭৫,০০,০০০ টাকা

বিএমডব্লু এক্স ফাইভ ২০০৪ মূল্য – ব্যবহৃত – ১,৩০,০০,০০০ টাকা

বিএমডব্লু এক্স ফাইভ ২০১৩ মূল্য – ব্যবহৃত – ৬৫,০০,০০০-৮০,০০,০০০ টাকা

কেন আপনি বিএমডব্লু এক্স ফাইভ কিনবেন?

বিএমডব্লু এক্স ফাইভ হচ্ছে অডি কিউ৭ এবং কিউ৫ এবং মার্সিডিজ বেঞ্জ এম-ক্লাসের সরাসরি প্রতিদ্বন্দ্বী। বিএমডব্লু এক্স ফাইভ আপনার জন্য সঠিক গাড়ি যদি আপনি একটি গাড়ি খুঁজে থাকেন যার মধ্যে আছে:

  • শক্তিশালি এবং ভাবপূর্ণ ডিজাইন
  • ইঞ্জিনে কেবলমাত্র খাঁটি উৎকর্ষতা
  • সর্বাধুনিক নিরাপত্তা প্রযুক্তি
  • আরামদায়ক চালানোর অভিজ্ঞতা
  • বিএমডব্লু ব্র্যান্ডের অংশ হওয়ার একটি সুযোগ